Jago News logo
ঢাকা, শনিবার, ২৫ মার্চ ২০১৭ | ১১ চৈত্র ১৪২৩ বঙ্গাব্দ
ASUS-Jago-bd-gif

রাবিতে ঠাকুরগাঁও জেলা সমিতির নবীনবরণ


রাবি প্রতিনিধি

প্রকাশিত: ১০:০৭ পিএম, ১৭ ফেব্রুয়ারি ২০১৭, শুক্রবার | আপডেট: ১০:০৮ পিএম, ১৭ ফেব্রুয়ারি ২০১৭, শুক্রবার
রাবিতে ঠাকুরগাঁও জেলা সমিতির নবীনবরণ

রাজশাহী বিশ্ববিদ্যালয়স্থ (রাবি) ঠাকুরগাঁও জেলা সমিতির (টিজেডএস) উদ্যোগে নবীনবরণ ও বিদায় সংবর্ধনা অনুষ্ঠিত হয়েছে। শুক্রবার বিকেল ৩টায় বিশ্ববিদ্যালয়ের কাজী নজরুল ইসলাম মিলনায়তনে এ সংবর্ধনা অনুষ্ঠিত হয়।

জেলা সমিতির সভাপতি ওমর ফারুকের সভাপতিত্বে, এস এম জিয়া ও সাব্বিকা মাজিদের যৌথ সঞ্চালনায় অনুষ্ঠানে বক্তব্য রাখেন, বিজ্ঞান অনুষদের ডিন প্রফেসর ড. আখতার ফারুক, প্রফেসর আব্দলি মজিদ, প্রফেসর তাজুল ইসলাম, প্রফেসর খালেকুজ্জামান, প্রফেসর নজরুল ইসলাম প্রমুখ।

অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন সহযোগী অধ্যাপক ইসমাত আরা বেগম, সহকারী অধ্যাপক শশি আহমেদ, সহকারী অধ্যাপক মানিকুল ইসলাম, সহকারী অধ্যাপক (আই ই আর) হ্যাপি কুমার দাস, সহকারী পরীক্ষা নিয়ন্ত্রক হরি প্রসাদ সিংহ, প্রভাসক অতুল চন্দ্র সিংহ(বেরোবি), প্রভাষক সুজন ইসলাম (এইচএসটিইউ), রাজশাহী বানিজ্য অডিটের উপ-পরিচালক কামরুজ্জামান, রাজশাহী ওয়াশার সহকারী প্রকৌশলী মো. মাহবুবুর রহমান, বিসিএসআইআর`র বৈজ্ঞানিক কর্মকর্তা ডালিম কুমার রায় প্রমুখ।

অনুষ্ঠানে বক্তারা বলেন, বিশ্ববিদ্যালয়ে অনেক সুযোগ-সুবিধা রয়েছে সেগুলো কাজে লাগিয়ে শিক্ষার পাশাপাশি তোমাদের তথ্য প্রযুক্তিতে এগিয়ে যেতে হবে। দেশ ও জাতি গঠনে তোমাদের অগ্রণী ভূমিকা রাখতে হবে।

বক্তারা আরও বলেন, এ সমিতিকে টিকেয়ে রাখতে হলে তোমাদের ভ্রাতৃতের বন্ধনে আবদ্ধ হয়ে একসঙ্গে কাজ করতে হবে। সমিতির কার্যক্রমকে গতিশীল করতে হলে বিভিন্ন শিক্ষামূলক প্রশিক্ষণ কর্মশালার আয়োজন করতে হবে।

এসময় পূর্বের কমিটি বিলুপ্ত ঘোষণা করে ২০১৭ সালের জন্য সুজন চন্দ্র রায়কে সভাপতি ও ওযাসিউল হক সুজনকে সাধারণ সম্পাদক করে ১১ সদস্যের নতুন কমিটি ঘোষণা করা হয়।

শেষে নবীন শিক্ষার্থীদের ফুলের তোড়া উপহার দিয়ে বরণ এবং বিদায়ী শিক্ষার্থীদের ক্রেস্ট প্রদান করা হয়। নবীনবরন ও বিদায় শেষ পর্বে এক সাংস্কৃতিক অনুষ্ঠান ও নৈশ্য ভোজের আয়োজন করা হয়।

এআরএ/

আপনার মন্তব্য লিখুন...