Jago News logo
ঢাকা, শনিবার, ২১ জানুয়ারি ২০১৭ | ৮ মাঘ ১৪২৩ বঙ্গাব্দ

কুষ্টিয়ায় হার্ডওয়্যারের দোকানে আগুন, দগ্ধ ৪


কুষ্টিয়া প্রতিনিধি

প্রকাশিত: ০২:০৮ এএম, ১২ জানুয়ারি ২০১৭, বৃহস্পতিবার
কুষ্টিয়ায় হার্ডওয়্যারের দোকানে আগুন, দগ্ধ ৪

কুষ্টিয়া শহরের মজমপুরে আল-হেলাল হার্ডওয়্যার নামক একটি দোকানে অগ্নিকাণ্ড ঘটেছে। এ ঘটনায় চারজন গুরুতরভাবে দগ্ধ হয়েছে। বুধবার রাতে মজমপুর টিঅ্যান্ডটি গেটের সামনে এই ঘটনা ঘটে।

আহতরা হলেন কুষ্টিয়া সদর উপজেলার জুগিয়া এলাকার আবেদ আলীর ছেলে আরিফ (২৮) ও একই এলাকার হাজী আমির আলীর ছেলে কামরুল ইসলাম (২৬), উপজেলার হাটশহরিপুর ইউনিয়নের হরিপুর এলাকার হাবিবের ছেলে আলীরাজ (১৮) ও একই এলাকার মৃত তামিল উদ্দিনের ছেলে টুটুল (৩৪)।

প্রতক্ষ্যদর্শী সূত্রে জানা যায়, মজমপুর আল-হেলাল হার্ডওয়্যার এ সন্ধ্যায় হঠাৎ বিকট আওয়াজে রঙের কৌটায় আগুন লেগে যায়। মুহূর্তেই দোকানের ভেতর দাউদাউ করে জ্বলে ওঠে আগুন। এ সময় দোকানে থাকা কর্মচারীসহ চারজনের গায়ে আগুন লাগে। পরে ফায়ার সার্ভিসের একটি টিম এসে আগুন নিয়ন্ত্রণে আনে এবং আহতদের উদ্ধার করে কুষ্টিয়া জেনারেল হাসপাতালে ভর্তি করে।

কুষ্টিয়া ফায়ার সার্ভিসের স্টেশন ম্যানেজার জানান, সন্ধ্যায় মজমপুর গেট এলাকার আল-হেলাল হার্ডওয়্যার নামক একটি দোকানে অগ্নিকাণ্ড ঘটে। খবর পেয়ে আমরা দ্রুত সেখানে গিয়ে আগুন নিয়ন্ত্রনে আনি। এ ঘটনায় আহত কয়েকজনকে হাসপাতালে ভর্তি করি। তবে সিগারেটের আগুন থেকে তারপিন (তেলের) ড্রামে আগুন লেগে বিকট শব্দ হয়।

আল-মামুন সাগর/বিএ

আপনার মন্তব্য লিখুন...

Comfy-For-Desk