Jago News logo
ঢাকা, সোমবার, ২৭ ফেব্রুয়ারি ২০১৭ | ১৫ ফাল্গুন ১৪২৩ বঙ্গাব্দ
ASUS-Jago-bd-gif

ভালোবাসা এমনই হয় ছবির ট্রেলার প্রকাশ


বিনোদন প্রতিবেদক

প্রকাশিত: ০৩:৩৩ পিএম, ১২ জানুয়ারি ২০১৭, বৃহস্পতিবার
ভালোবাসা এমনই হয় ছবির ট্রেলার প্রকাশ

জনপ্রিয় অভিনেত্রী তানিয়া আহমেদ প্রথমবার চলচ্চিত্র পরিচালনা করেছেন। ছবির নাম ‘ভালোবাসা এমনই হয়’। এই ছবিটি দেশজুড়ে মুক্তি পাচ্ছে আগামী ২৭ জানুয়ারি।

মুক্তির আগে ‘ভালোবাসা এমনই হয়’ ছবির ট্রেলার প্রকাশ হয়েছে বুধবার (১১ জানুয়ারি) রাত ৮টায়। রোমান্টিক গল্প নির্ভর এই ছবিটি প্রযোজনা করেছে ইমপ্রেস টেলিফিল্ম।

ছবির প্রধান চরিত্রে অভিনয় করেছেন ‘ফেয়ার এন্ড হ্যান্ডসাম- হ্যান্ডসাম দ্যা আলটিমেটম্যান’ খ্যাত ইরফান সাজ্জাদ ও লাক্স তারকা বিদ্যা সিনহা মিম। অন্যান্য চরিত্রে অভিনয় করেছেন মীর সাব্বির, মিশু সাব্বির, তারিক আনাম খান প্রমুখ।  

‘ভালোবাসা এমনই হয়’ ছবির ৮০ ভাগ শুটিং হয়েছেন লন্ডনে। প্রথমে এই ছবির নাম ছিল ‘গুডমর্নিং লন্ডন’। কিন্তু বাংলাদেশ চলচ্চিত্র সেন্সর বোর্ডে ইংরেজি নামকরণ নিয়ে নিষেধ থাকায় পড়ে নাম দেয়া হয়েছে ‘ভালোবাসা এমনই হয়’।
 
ছবিটি প্রসঙ্গে তানিয়া আহমেদ বলেন, ‘একেবারেই মৌলিক গল্পে নির্মাণ করেছি ছবিটি। কয়েক বছর আগে এই ছবির শুটিং করেছিলাম। স্মৃতিগুলো আজও চোখে ভাসছে। একজন নবীন চলচ্চিত্র নির্মাতা হিসেবে আমি আমার বেস্ট কাজ উপহার দেয়ার চেষ্টা করেছি। বাকিটা দর্শকরা বিচার করবেন।’

ইনরাফ সাজ্জাদ বলেন, ‘ভালোবাসা এমনই হয়’ ছবির গল্পটা খুব দারুণ। আমরা যারা ছবিতে কাজ করেছি সবাই খুব মনোযোগ দিয়ে কাজটি করেছি। দর্শকরা এখানে খুব ভালো কিছু গান দেখবেন, ইমশোন দেখবেন, কমেডি দেখবেন, হিউমার দেখবেন। সবমিলিয়ে একটি প্যাকেজ হবে ছবিটি।’



এনই/এলএ/এমএস

আপনার মন্তব্য লিখুন...