Jago News logo
ঢাকা, সোমবার, ২০ ফেব্রুয়ারি ২০১৭ | ৮ ফাল্গুন ১৪২৩ বঙ্গাব্দ

এসআই জাহিদের বিরুদ্ধে পরবর্তী সাক্ষ্য গ্রহণ ১৯ জানুয়ারি


নিজস্ব প্রতিবেদক

প্রকাশিত: ০৯:২১ পিএম, ১১ জানুয়ারি ২০১৭, বুধবার | আপডেট: ০৯:৪০ পিএম, ১১ জানুয়ারি ২০১৭, বুধবার
এসআই জাহিদের বিরুদ্ধে পরবর্তী সাক্ষ্য গ্রহণ ১৯ জানুয়ারি ফাইল ছবি

ঝুট ব্যবসায়ী মাহবুবুর রহমান সুজন হত্যা মামলায় মিরপুর মডেল থানার উপ-পরিদর্শক (এসআই) জাহিদসহ পাঁচজনের বিরুদ্ধে সাক্ষ্য দিয়েছেন নিহত সুজনের আত্মীয় মাহবুর আলম। বুধবার ঢাকা মহানগর দায়রা জজ কামরুল হোসেন মোল্লার আদালতে তিনি এ সাক্ষ্য দেন।

সাক্ষ্য শেষে তাকে জেরা করেন আসামি পক্ষের আইনজীবীরা। জেরা শেষে পরবর্তী সাক্ষ্য গ্রহণের জন্য আগামী ১৯ জানুয়ারি দিন ধার্য করেন আদালত। এ নিয়ে মামলার ছয়জনের সাক্ষ্য গ্রহণ অনুষ্ঠিত হলো।

২০১৪ সালের ১৩ জুলাই রাত সোয়া ১২টার দিকে হাজারীবাগে ভাড়া বাসা থেকে এসআই জাহিদসহ পাঁচজন সুজনকে থানায় নিয়ে যান। পরদিন অসুস্থ অবস্থায় ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নেয়া হলে তার মৃত্যু হয়।

ঢাকা মেডিকেল কলেজের ফরেনসিক বিভাগের সহকারী অধ্যাপক ডা. আ খ ম শফিউজ্জামান আঘাত ও রক্তক্ষরণে সুজনের মৃত্যু হয়েছে বলে উল্লেখ করেন। ওই ঘটনায় ২০১৪ সালের ২০ জুলাই ঢাকা মহানগর দায়রা জজ জহিরুল হকের আদালতে নিহত সুজনের স্ত্রী লুসি একটি মামলা করেন।

মামলায় এসআই জাহিদ ছাড়াও মিরপুর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সালাউদ্দিন, এএসআই রাজকুমার, কনস্টেবল আসাদ, কনস্টেবল রাশেদুল, সোর্স নাসিম, সোর্স পলাশ, সোর্স ফয়সাল, সোর্স খোকন ও মিথুনকে আসামি করা হয়।
 
তবে ২০১৪ সালের ৩০ অক্টোবর ঢাকা মহানগর হাকিম আশিকুর রহমান এসআই জাহিদ, এএসআই রাজকুমার, কনস্টেবল আসাদ, কনস্টেবল রাশেদুল ও মিথুনকে অভিযুক্ত করে আদালতে অভিযোগপত্র দাখিল করেন। ২০১৫ সালের ২১ সেপ্টেম্বর আসামিদের বিরুদ্ধে অভিযোগ গঠন করেন মহানগর দায়রা জজ আদালত।

জেএ/আরএস/এমএস

আপনার মন্তব্য লিখুন...