Jago News logo
ঢাকা, শনিবার, ২১ জানুয়ারি ২০১৭ | ৮ মাঘ ১৪২৩ বঙ্গাব্দ

আয়েবা মহাসচিবকে বার্সেলোনায় গণসংবর্ধনা


মিরন নাজমুল, বার্সেলোনা (স্পেন) প্রতিনিধি

প্রকাশিত: ১০:২৬ পিএম, ১০ জানুয়ারি ২০১৭, মঙ্গলবার
আয়েবা মহাসচিবকে বার্সেলোনায় গণসংবর্ধনা

ইউরোপভিত্তিক আন্তঃদেশীয় কমিউনিটি অর্গানাইজেশন অল ইউরোপিয়ান বাংলাদেশ অ্যাসোসিয়েশন (আয়েবা) এর মহাসচিব কাজী এনায়েত উল্যাহকে গণসংবর্ধনা দিয়েছে স্পেনে বসবাসরত বাংলাদেশি কমিউনিটি। গত রোববার সন্ধ্যা ৭টায় স্পেনের বার্সেলোনা শহরে বাংলাদেশ সমিতির উদ্যোগে তাকে এই সংবর্ধনা দেয়া হয়।

গত ১৯ নভেম্বর মালয়েশিয়া অনুষ্ঠিত বাংলাদেশ গ্লোবাল সামিট-২০১৬ অনুষ্ঠানে কাজী এনায়েত উল্যাহ ওয়ার্ড বাংলাদেশ অর্গানাইজেশন (ডব্লিউবিসি) এর সভাপতি নির্বাচিত হওয়ায় তাকে এই সংবর্ধনা দেয়া হয়।

বাংলাদেশের জাতীয় সঙ্গীত পরিবেশনের মধ্যদিয়ে আয়োজিত অনুষ্ঠানে উপস্থিত থেকে বক্তব্য রাখেন আয়েবার সহ-সভাপতি ও অস্ট্রিয়া প্রেসক্লাবের সাধারণ সম্পাদক আহমেদ ফিরোজ, আয়েবার সহ-সভাপতি ও তুলুজ বাংলাদেশ অ্যাসোসিয়েশনের সভাপতি ফকরুল আকম সেলিম, আয়েবার সহ-সভাপতি ও বার্সেলোনার শরিয়তপুর জেলা সংগঠনের সভাপতি হাজী মোহাম্মদ সুলতান, বাংলাদেশ অ্যাসোসিয়েশন সুইজারল্যান্ডের সভাপতি ইমরান খান মুরাদ, বাংলাদেশ অ্যাসোসিয়েশনের তুলুজের কোষাধ্যক্ষ তাজিম উদ্দিন খোকন, বার্সেলোনার বাংলাদেশ দূতাবাসের কনস্যুলার রামন পেদ্রো।

বাংলাদেশ সমিতি বার্সেলোনার সভাপতি মাহারুল ইসলাম মিন্টু সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশ সমিতির প্রধান উপদেষ্টা আলাউদ্দিন হক, সহ-সভাপতি আব্দুল আউয়ালসহ বার্সেলোনার বিভিন্ন সামাজিক, সাংস্কৃতিক ও রাজনৈতিক সংগঠনের নেতৃবৃন্দ।

অনুষ্ঠানটি পরিচালনা ও উপস্থাপনায় ছিলেন বাংলাদেশ সমিতির সাধারণ সম্পাদক উত্তম কুমার, সাংগঠনিক সম্পাদক শফিক খান, মেজবাউল ইসলাম চৌধুরী ও শিবা চৌধুরী।

অনুষ্ঠান সফল ও সুন্দর করার জন্য সার্বিক সহযোগিতায় ছিলেন বাংলাদেশ সমিতির সহ-সাধারণ সম্পাদক তৌফিকুজ্জামান সহজ, কামরুল মোহাম্মদ ও জাকির ভূঁইয়া। সংবর্ধনা শেষে স্থানীয় শিল্পীদের অংশগ্রহণে মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠান ও নৈশভোজের আয়োজন করা হয়।

বিএ

আপনার মন্তব্য লিখুন...

Comfy-For-Desk