এআরএফ সভাপতি আশরাফ, সম্পাদক মাকসুদুল

বিশেষ সংবাদদাতা
বিশেষ সংবাদদাতা বিশেষ সংবাদদাতা
প্রকাশিত: ০৫:৫৫ পিএম, ১২ ডিসেম্বর ২০১৯

অ্যাগ্রিকালচারাল রিপোর্টার্স ফোরামের (এআরএফ) প্রতিষ্ঠাতা সভাপতি দৈনিক নয়া দিগন্তের বিশেষ প্রতিনিধি মো. আশরাফ আলীকে সভাপতি এবং এনটিভির সিনিয়র রিপোর্টার কৃষিবিদ মাকসুদুল হাসানকে সাধারণ সম্পাদক করে সংগঠনটির ১৭ সদস্যের নির্বাহী কমিটি গঠিত হয়েছে। এ কমিটি আগামী দুই বছর (২০১৯-২১) মেয়াদে দায়িত্ব পালন করবে।

গত বুধবার (১১ ডিসেম্বর) রাজধানীর একটি হোটেলে সর্বসম্মতিতে এ কমিটি ঘোষণা করা হয়েছে বলে সংগঠনের পক্ষ থেকে এক প্রেস বিজ্ঞপ্তিতে জানানো হয়।

কমিটির অন্যান্য পদে রয়েছেন সহ-সভাপতি হুমায়ুন চিস্তি (এটিএন বাংলা) ও ইফতেখার মাহমুদ (প্রথম আলো), যুগ্ম-সম্পাদক ফয়জুল সিদ্দিকী (চ্যানেল ২৪), কোষাধ্যক্ষ নিজামুল হক (ইত্তেফাক), সাংগঠনিক সম্পাদক ওয়ালিদ খান (সংবাদ), প্রচার ও প্রকাশনা সম্পাদক আমিরুল ইসলাম বাসেত (আলোকিত বাংলাদেশ), প্রশিক্ষণবিষয়ক সম্পাদক ওয়াসিম উদ্দিন ভূঁইয়া (নিউ এইজ)।

নির্বাহী সদস্যরা হলেন রিয়াজ আহমেদ (ঢাকা ট্রিবিউন), কাউসার রহমান (জনকণ্ঠ), সালাউদ্দিন বাবলু (এসএ টিভি), ওবায়দুল গণি (বাংলাদেশ সংবাদ সংস্থা), আলতাব হোসেন (আজকালের খবর), মনিরুজ্জামান উজ্জ্বল (জাগো নিউজ), মহসিনুল করিম লেবু (ডেইলি অবজারভার) ও নিজামুল হক বিপুল (বাংলাদেশ প্রতিদিন)।

এমইউ/এইচএ/পিআর