জোকস

আজকের জোকস : বউয়ের জন্য উপহার

বউয়ের জন্য উপহার

স্বামী: হ্যালো, কোথায় তুমি?স্ত্রী: এই তো বাসায় কাজ করছি।স্বামী: আমার যে আজ খুব খুশি খুশি লাগছে।স্ত্রী: কেন? তোমার আবার কী হলো?স্বামী: আজ তোমাকে একটা উপহার দেবো। তোমার একটি ইচ্ছা পূরণ করতে পেরেছি তাই খুব খুশি লাগছে।স্ত্রী: ওমা, তাই বুঝি! তা কী জিনিস কিনলে, একটু বলো না?স্বামী: বাসায় এলে দেখতে পাবে, ওয়েট ১০ মিনিট।স্ত্রী: দাঁড়াও, আমি ভিডিও কল দিচ্ছি।স্বামী: আরে না, আমার ভিডিও কল চালু হচ্ছে না। আর একটু অপেক্ষা করো!স্ত্রী: বলো না, প্লিজ বলো না। আমার জন্য এমন কী জিনিস আনলে তুমি?স্বামী: আচ্ছা, তাহলে দেখতে চাও?স্ত্রী: হুম।স্বামী: তাহলে বেলকনিতে এসো।স্ত্রী: হুম এলাম, কই কিছু তো দেখছি না।স্বামী: রাস্তার সোজা ডানপাশে তাকাও।স্ত্রী: হ্যাঁ, তাকালাম কিন্তু কিছু তো দেখছি না।স্বামী: তার উল্টো পাশে দেখো, একটা কিছু দেখতে পাচ্ছ?স্ত্রী: হুম দেখতে পেয়েছি।স্বামী: কী দেখতে পেলে ওখানে?স্ত্রী: একটা পিঙ্ক কালারের কার। তাও আমার পছন্দের কালার।স্বামী: হ্যাঁ, এই বুঝতে পেরেছো। ওই কালারের একটা নেলপলিশ কিনেছি তোমার জন্য।

আরও পড়ুন: আজকের জোকস: কিপটেমির একটা সীমা আছে

****

প্যান্টের চেইন খোলা

ছাত্র: স্যার, একটা কথা বলবো?শিক্ষক: কী বলবি বল।ছাত্র: আমার খুব লজ্জা লাগছে।শিক্ষক: লজ্জার কী আছে, বল।ছাত্র: আস্তে বলব না জোরে বলব স্যার?শিক্ষ : আরে বেটা, যা বলবি জোরে বল। সবাই শুনুক।ছাত্র: স্যার, আপনার প্যান্টের চেইন খোলা।শিক্ষক: ওরে বেটা, আস্তে বল!

আরও পড়ুন: আজকের জোকস: মেয়ের দিকে মনোযোগ দিন

****

সে এখন আমার চাচি

১ম বন্ধু: দোস্ত, আমি যে মেয়েটাকে ভালোবাসতাম, সে পরে আর আমাকে বিয়ে করেনি!২য় বন্ধু: হায় হায়, কেন? তুই বলিসনি যে তোর চাচা কোটিপতি?১ম বন্ধু: হ্যাঁ, বলছিলাম তো।২য় বন্ধু: তাহলে?১ম বন্ধু: সে জন্যই সে এখন আমার চাচি।

এইচএন/পিআর