রাজনীতি

যুক্তফ্রন্টকে শক্তিশালী করার আহ্বান বি. চৌধুরীর

সাবেক রাষ্ট্রপতি অধ্যাপক এ কিউ এম বদরুদ্দোজা চৌধুরী বিকল্পধারা ও যুক্তফ্রন্টের নেতাদের নিজ নিজ নির্বাচনী এলাকায় সাংগঠনিক ভিত্তি মজবুত করার আহ্বান জানিয়েছেন।

বুধবার বিকল্পধারার বাড্ডার কার্যালয়ে বিকল্পধারা ও যুক্তফ্রন্টের নেতা-কর্মীদের সঙ্গে ঈদের শুভেচ্ছা বিনিময় অনুষ্ঠানে তিনি এ আহ্বান জানান।

বি. চৌধুরী বলেন, বিকল্পধারা এবং যুক্তফ্রন্টের নেতাদের নিজ নিজ নির্বাচনী এলাকায় গিয়ে ঘুষ, দুর্নীতি, ধর্ষণ্, সন্ত্রাস ও মাদকের বিরুদ্ধে এবং কৃষকের সমস্যা সমাধানে জনমত গড়ে তুলতে হবে।

তিনি বলেন, ভবিষ্যতে নির্বাচনে প্রার্থী হতে হলে স্থানীয়ভাবে সংগঠনকে শক্তিশালী করতে হবে। নির্বাচন প্রার্থীকে গণজোয়ার সৃষ্টির মাধ্যমে জনপ্রিয়তা অর্জন করতে হবে তা হলেই নির্বাচনে জয়ী হওয়ার সম্ভাবনা তৈরি হবে।

বি. চৌধুরী বলেন, পবিত্র ঈদুল ফিতর নিয়ে জনমনে বিভ্রান্তি সৃষ্টি করা সঠিক হয়নি। এ ব্যাপারে আরও সতর্কতা অবলম্বন করা উচিত ছিল।

অনুষ্ঠানে অন্যদের উপস্থিত ছিলেন বিকল্পধারার প্রেসিডিয়াম সদস্য এবং যুক্তফ্রন্টের প্রধান সমন্বয়ক গোলাম সারোয়ার মিলন, বিএলডিপির চেয়ারম্যান নাজিমউদ্দিন আল আজাদ, বিকল্পধারার সহ-সভাপতি এনায়েত কবীর, বি.এম নিজাম, বাংলাদেশ জনদলের চেয়ারম্যান মাহবুবুর রহমান জয় চৌধুরী, বাগসদের সভাপতি সরদার শামস আল মামুন, বাংলাদেশ লেবার পার্টির মহাসচিব আবদুল্লা আল মামুন, যুবধারার সাংগঠনিক সম্পাদক মাজহারুল ইসলাম শিহাব, সদরুল হুদা প্রমুখ। এইউএ/জেএইচ/এমএস