বিনোদন

কার প্রতীক্ষায় শিহাব শাহরিয়ার

এই প্রজন্মের প্রতিশ্রুতিশীল কণ্ঠশিল্পী শিহাব শাহরিয়ার। এরই মধ্যে ‘প্রিয় বাংলাদেশ’ ও ‘বৈশাখী বৃষ্টি’ শিরোনামে দুটি গান উপহার দিয়েছেন তিনি। শ্রোতা মহলে প্রশংসা পেয়েছে গান দুটি। এবার আরও একটি নতুন গান নিয়ে হাজির হয়েছেন শিহাব। নতুন গানটির নাম ‘প্রতীক্ষায়’।

‘দেখো কথা জমিয়ে বসে আছি মন যমুনা কিনারায়, দেখো আকাশ সাজিয়ে রয়ে গেছি তোমার কিনতে সময়’ এমনই কথার গানটি লিখেছেন ও সুর করেছেন শিল্পী নিজেই। গানটির সংগীতায়োজন করেছেন সুমন কল্যাণ।

গানটির নান্দনিক একটি ভিডিও নির্মাণ করেছেন নোমান রবিন। ভিডিওতেও মডেল হয়ে হাজির হয়েছেন শিল্পী। তার বিপরীতে আছেন মাহা। সম্প্রতি পিয়ানো পার্ক নামের একটি ইউটিউব চ্যানেলে প্রকাশ হয়েছে গানটি।

সংগীত পরিচালক সুমন কল্যাণ বলেন, ‘গানটি নিয়ে যতই বলবো, ততই কম বলা হবে। মনে লেগে থাকার মতো একটি গান এটি। শিহাবের জন্য অনেক শুভকামনা। সবাইকে গানটি শোনার আমন্ত্রণ জানাই।’

নতুন গান নিয়ে শিহাব শাহরিয়ার বলেন, ‘নিয়মিতই গানের চর্চা চলছে। এই গানটির কাজ বেশ আগেই শেষ হয়েছিল। অবশেষে দর্শক শ্রোতার কাছে সামনে এলো। আমার ভালো লাগার একটি গান এটি। গানটির সংগীতায়োজন করেছেন সুমন কল্যাণ দাদা আর সুন্দর একটি ভিডিও নির্মাণ করেছেন রবিন ভাই। আশা করি দর্শকদেরও অনেক ভালো লাগবে।’

এমএবি/এলএ/এমএস