বিনোদন

রাজপথে সাদ্দাম হত্যার বিচার চাইছেন শিল্পীরা

শুটিং সহকারী সাদ্দাম হোসেনের হত্যার বিচারের দাবিতে মানববন্ধন করেছেন অভিনেতা, অভিনেত্রী, পরিচালক, কলাকুশলীরা। বুধবার বিকেলে রাজধানীর উত্তরার রাজলক্ষ্মী শপিং কমপ্লেক্সের সামনে এ মানববন্ধন করেন তারা। অবিলম্বে সাদ্দাম হত্যায় জড়িতদের গ্রেফতার করে বিচারের দাবি জানানো হয়।

বাংলাদেশ টেলিভিশন মিডিয়া প্রোডাকশন ম্যানেজার এসোসিয়েশন আয়োজিত মানববন্ধনে অভিনয় জগতের অনেকেই উপস্থিত ছিলেন।

জনপ্রিয় অভিনেতা মোশাররফ করিম, চঞ্চল চৌধুরী, শহীদুজ্জামান সেলিম থেকে শুরু করে উপস্থিত ছিলেন সাজু খাদেম, রওনক হাসান, রুনা খান, শাহনাজ খুশি, মুনিরা মিঠু, তানিয়া আহমেদ, আহসানুল হক মিনু, অপূর্ব প্রমুখ। মানববন্ধনে সাদ্দাম হোসেনের মা–বাবা, ভাইসহ পরিবারের সদস্যরাও উপস্থিত ছিলেন।

এছাড়া প্রডিউসার এসোসিয়েশন, লেখক সংঘের সদস্যরাও উপস্থিত ছিলেন। সাদ্দামের বিচারের দাবিতে কথা বলেন মোশাররফ করিম, শহিদুজ্জামান সেলিম, চঞ্চল চৌধুরী, তানিয়া আহমেদ, অপূর্ব, উর্মিলা, শাহনাজ খুশি ও বৃন্দাবন দাশ।

সবাই তাদের বক্তব্যে সাদ্দাম হত্যার দ্রুত বিচারের দাবি জানান। সবশেষে সব আন্তঃসংগঠনের পক্ষ থেকে বক্তব্য রাখেন ডিরেক্টরস গিল্ডের সভাপতি সালাহউদ্দিন লাভলু। যারা উপস্থিত হয়েছিলেন সবাইকে ধন্যবাদ জ্ঞাপন করেন তিনি। এখনো যারা এই আন্দোলনের সঙ্গে যুক্ত হননি তাদেরও প্রতিবাদ জানাতে উৎসাহিত করেন।

এমএবি/এলএ/এমকেএইচ