দেশজুড়ে

জয়পুরহাটে মাদক সেবনের সরঞ্জামাদিসহ গ্রেফতার ২২

জয়পুরহাট পৌর শহরের সুগারমিল এলাকায় অভিযান চালিয়ে মাদক সেবনের বিভিন্ন সরঞ্জামাদিসহ ২২ জন মাদকসেবীকে গ্রেফতার করেছে র‌্যাব।

বুধবার দুপুরে প্রেস ব্রিফিংয়ের মাধ্যমে বিষয়টি নিশ্চিত করেন জয়পুরহাট র‌্যাব-৫ ক্যাম্পের ভারপ্রাপ্ত কোম্পানি অধিনায়ক সহকারী পুলিশ সুপার এ কে এম এনামুল করিম।

গ্রেফতাররা হলেন- শহরের কাশিয়াবাড়ী এলাকার শামসুল (৩৮), বিশ্বাসপাড়ার আলম (৪০) ও ইউনুস আলী (২৮), বেল আমলা এলাকার মনোয়ার (৩২), দেওয়ান পাড়ার রুবেল (২৫), রেল কলোনীর শ্রী রাজা হরিজন (৩০), নতুনহাট কিনাপাড়ার মিঠু (৩৫), নতুনহাট শেখপাড়ার দেলোয়ার (৩০) ও আব্দুর রহিম (৬০), তাজুর মোড় এলাকার শ্রী সুজন কর্মকার (৩৭) ও শ্রী যাদু কর্মকার (৩২), পশ্চিম পারুলিয়া এলাকার নুর ইসলাম (৩২), পুরানাপৈল এলাকার শাহাবুল (৩৫), সিরাজগঞ্জ তেবাড়িয়া গ্রামের ফয়সাল আহম্মেদ (২৬), খঞ্জনপুর এলাকার বর্ষণ (২১), দিনাজপুর বিরামপুর উপজেলার রাসেল মন্ডল (২৩), তাজুর মোড়ের শ্রী গঙ্গা মহন্ত (২০), রানা (২৮), শান্তিনগর এলাকার সাজেদুর রহমান সবুজ (৩২), শান্তিনগর রেলস্টেশন এলাকার আবুল হোসেন (৬০), মমিন (৩০) এবং নিশির মোড় (কেশবপুর) এলাকার দোলন (২৪)।

র‌্যাব-৫ ক্যাম্পের ভারপ্রাপ্ত কোম্পানি অধিনায়ক জানান, শহরের বিভিন্ন এলাকা থেকে মাদক সেবনের সময় তাদের গ্রেফতার করা হয়। গ্রেফতারদের জয়পুরহাট সদর থানায় হস্তান্তর করা হয়েছে।

রাশেদুজ্জামান/এমবিআর/এমএস