রাজনীতি

ছাত্রদলের বিক্ষুব্ধদের যে আশ্বাস দিলেন আব্বাস-গয়েশ্বর

দ্রুত সময়ের মধ্যে চলমান সঙ্কটের সমাধান হবে মর্মে- ছাত্রদলের বিক্ষুব্ধ নেতাদের আশ্বাস দিয়েছেন বিএনপির স্থায়ী কমিটির সদস্য মির্জা আব্বাস ও গয়েশ্বর চন্দ্র রায়।

মঙ্গলবার বিকেলে মির্জা আব্বাসের শাজাহানপুরের বাসায় বিক্ষুব্ধ ছাত্রনেতাদের নিয়ে বৈঠকে বসেন বিএনপির স্থায়ী কমিটির এই দুই সদস্য। বৈঠকে বিক্ষুব্ধদের আশ্বাস দেন তারা।

সূত্র মতে, ছাত্রদলের কাউন্সিলের ঘোষিত তফসিল বাতিল করে ধারাবাহিক কমিটি গঠনের দাবিতে অনড় বিক্ষুব্ধ ছাত্রনেতারা। তাদের এ দাবি নিয়ে বিএনপির সিনিয়র এ দুই নেতা হাইকমান্ডের সঙ্গে আলোচনা করবেন।

বৈঠকের বিষয়ে বিক্ষুব্ধ ছাত্রনেতাদের অন্যতম এজমল হোসেন পাইলট জাগো নিউজকে বলেন, আলোচনা হয়েছে,উনারা বলছেন আমাদের দাবি-দাওয়া নিয়ে ভারপ্রাপ্ত চেয়ারম্যানের সঙ্গে আলোচনা করে দ্রুত এ বিষয়ে সমাধান দেবেন।

বৈঠকে বিক্ষুব্ধ ছাত্রনেতাদের মধ্যে ইকতিয়ার হোসেন কবির, আসাদুজ্জামান আসাদ, জহির উদ্দিন তুহিন প্রমুখ উপস্থিত ছিলেন।

এদিকে সন্ধ্যায় নয়াপল্টন বিএনপির কেন্দ্রীয় কার্যালয়ে ছাত্রদলের কমিটি গঠনের জন্য গঠিত সার্চ কমিটির সদস্যদের বৈঠক অনুষ্ঠিত হয়।

গয়েশ্বর চন্দ্র রায়ের সভাপতিত্বে এ বৈঠকে ছাত্রদলের নির্বাচন পরিচালনা কমিটির আহ্বায়ক ও বিএনপির যুগ্ম মহাসচিব খায়রুল কবির খোকন, বিএনপির ভাইস চেয়ারম্যান বরকতউল্লাহ বুলু, উপদেষ্টা পরিষদের সদস্য আমানউল্লাহ আমান, প্রচার সম্পাদক শহীদউদ্দিন চৌধুরী এ্যানী, বিশেষ সম্পাদক ড. আসাদুজ্জামান রিপন, সাংগঠনিক সম্পাদক ফজলুল হক মিলন, প্রশিক্ষণ বিষয়ক সম্পাদক এবিএম মোশারফ হোসেন, যুবদলের সাধারণ সম্পাদক সুলতান সালাউদ্দিন টুকু, ছাত্রদলের সদ্য বিদায়ী কমিটির সভাপতি রাজীব আহসান প্রমুখ উপস্থিত ছিলেন।

কেএইচ/জেএইচ/এমএস