বিনোদন

ডেঙ্গু থেকে সেরে উঠছেন নির্মাতা সাদেক সিদ্দিকী

চলচ্চিত্র নির্মাতা সাদেক সিদ্দিকী ডেঙ্গু জ্বরে আক্রান্ত হয়ে গত শনিবার থেকে রাজধানীর ডা. সিরাজুল ইসলাম মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন। গত তিনদিন বেশ আশঙ্কাজনক অবস্থায় দিন পার করেছেন এই নির্মাতা। তবে এখন আগে তুলনায় অনেকটাই ভালো আছেন তিনি।

বিষয়টি জাগো নিউজকে নিশ্চিত করেছেন এই নির্মাতার ছেলে সাগর সিদ্দিকী। তিনি জানান, এখন ঝুঁকিমুক্ত তার বাবা সাদেক সিদ্দিকী। ধীরে ধীরে তার শারীরিক অবস্থার উন্নতি হচ্ছে।

সাগর বলেন, ‘বাবার রক্তের প্লাটিলেট কমে গেছে। তাই রক্ত দিতে হচ্ছে। বাবার রক্তের গ্রুপ ‘এ’ পজেটিভ। গতকালও তাকে রক্ত দেয়া লেগেছে। তবে আজ কোনো রক্তের প্রয়োজন হয়নি। চিকিৎসকরা বলেছেন এখন তিনি ঝুঁকিমুক্ত। সবাই আমার বাবার জন্য দোয়া করবেন তিনি যেন তাড়াতাড়ি সুস্থ হয়ে উঠেন।’

এ পর্যন্ত ৮০টি একক, ২০টি টেলিফিল্ম, ৪টি ধারাবাহিক ও ৫টি চলচ্চিত্র নির্মাণ করেছেন সাদেক সিদ্দিকী। তার নির্মিত সর্বশেষ চলচ্চিত্র হলো ‘হৃদয়ে ৭১’। তার আপকামিং চলচ্চিত্র ‘সাহসী যোদ্ধা’।

পরিচালক ও প্রযোজকের বাইরেও তার একটি পরিচয় আছে। তিনি একজন রাজনীতিবিদ। দশম জাতীয় সংসদ নির্বাচনে টাঙ্গাইল ৮ বাসাইল সখীপুর আসনে জাতীয় পার্টি থেকে মনোনীত প্রার্থী হয়ে নির্বাচন করেছিলেন।

এমএবি/এমআরএম