দেশজুড়ে

তুরাগ নদীতে ডুবে কলেজছাত্র নিখোঁজ

পিকনিক থেকে ফেরার পথে তুরাগ নদীতে ডুবে রাজীব মিয়া (১৯) নামের এক কলেজছাত্র নিখোঁজ হয়েছেন। মঙ্গলবার রাতে গাজীপুর সিটি কর্পোরেশনের বাঘিয়া নদীরপাড় এলাকায় এ ঘটনা ঘটে।

নিখোঁজ রাজীব মিয়া টাঙ্গাইলের মির্জাপুর উপজেলার ভাওয়াল কুমারজানি এলাকার মো. আবুল মিয়ার ছেলে এবং মির্জাপুর সরকারি ডিগ্রি কলেজের দ্বাদশ শ্রেণির ছাত্র।

নিখোঁজ রাজীব মিয়ার বন্ধু আমির হামজা জানান, মির্জাপুর থেকে তারা ৪৯ জন মিলে একটি নৌকাযোগে মিরপুর বোটানিক্যালে গার্ডেনে পিকনিকে যায়। ফেরার পথে রাত ৯টার দিকে গাজীপুর সিটি কর্পোরেশনের বাঘিয়া নদীরপাড় এলাকায় পৌঁছলে নৌকার ছাদ থেকে তুরাগ নদীতে পড়ে পানিতে ডুবে নিখোঁজ হন রাজীব মিয়া। এ সময় তাকে উদ্ধারের জন্য বন্ধুরা অনেক চেষ্টা করলেও তার সন্ধান পাওয়া যায়নি। পরে টঙ্গী ফায়ার সার্ভিসের ডুবুরি দলকে খবর দেয়া হয়। খবর পেয়ে রাতে তারা ঘটনাস্থলে গিয়ে খোঁজাখুঁজি করে রাজীব মিয়ার সন্ধান পায়নি। বুধবার রাজীবের সন্ধানে ফের অভিযান চালায় ফায়ার সার্ভিসের ডুবুরি দল। তবে এখন পর্যন্ত তার সন্ধান পাওয়া যায়নি।

টঙ্গী ফায়ার সার্ভিসের ডুবুরি মো. সাইফুল ইসলাম জানান, ঘটনার পর রাতেই নিখোঁজ কলেজছাত্রকে উদ্ধারের চেষ্টা করা হয়। পরে আজ সকালেও উদ্ধার অভিযান চালিয়ে নিখোঁজ রাজীব মিয়ার সন্ধান পাওয়া যায়নি। তুরাগ নদীতে প্রচুর স্রোত রয়েছে।

মো. আমিনুল ইসলাম/এমবিআর/এমকেএইচ