দেশজুড়ে

নিয়ন্ত্রণ হারিয়ে গাছে ধাক্কা, মোটরসাইকেল আরোহীর মৃত্যু

সিলেটে নিয়ন্ত্রণ হারিয়ে একটি গাছের সঙ্গে ধাক্কা লেগে মোটরসাইকেল আরোহীর মৃত্যু হয়েছে। রোববার (২৫ আগস্ট) রাত সাড়ে ১১টায় সিলেট-সুনামগঞ্জ আঞ্চলিক মহাসড়কের সিলেট শহরতলির গোপাল মোড়ে এ দুর্ঘটনা ঘটে।

নিহত যুবকের নাম কুমার দাস। বাড়ি সুনামগঞ্জ জেলার দিরাই উপজেলার গুপালপুরে। পকেটে থাকা আইডি কার্ড থেকে তার পরিচয় জানতে পারে পুলিশ।

প্রত্যক্ষদর্শীরা জানান, রাত সাড়ে ১১টার দিকে সুনামগঞ্জ অভিমুখী একটি দ্রুতগতির একটি মোটরসাইকেল চালিয়ে যাচ্ছিলেন ওই যুবক। এমন সময় হঠাৎ নিয়ন্ত্রণ হারিয়ে সড়কের পাশের একটি গাছের সাথে ধাক্কা লেগে মোটরসাইকেল আরোহী যুবক মাথায় মারাত্মক আঘাত পান। অতিরিক্ত রক্তকরণে ঘটনাস্থলেই তার মৃত্যু হয়।

খবর পেয়ে সিলেট মহানগর পুলিশের জালালাবাদ থানার পুলিশ ঘটনাস্থলে পৌঁছে মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে পাঠায়। এ সময় তার পকেটে একটি আইডি কার্ড পায়। সেখান থেকে তার পরিচয় জানতে পারে।

জালালাবাদ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) অকিল উদ্দিন সড়ক দুর্ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, ঘটনাস্থলে পুলিশ রয়েছে। মোটরসাইকেল নিয়ন্ত্রণ হারিয়ে এক যুবকের মৃত্যু হয়েছে।

ছামির মাহমুদ/এমএসএইচ