দেশজুড়ে

ময়মনসিংহে পৃথক সড়ক দুর্ঘটনায় প্রাণ গেল দুজনের

ময়মনসিংহের গফরগাঁওয়ে ব্যাটারিচালিত অটোরিকশার সঙ্গে সংঘর্ষে এক মোটরসাইকেল আরোহী নিহত হয়েছেন। এ ঘটনায় আহত হয়েছেন আরও ৪ অটোরিকশা যাত্রী। এদিকে ত্রিশালে বাসচাপায় অজ্ঞাত এক ব্যক্তি নিহত হয়েছেন।

নিহত মোটরসাইকেল আরোহীর নাম ইমরান হাসান (২৫)। আহতদের ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

রোববার (৮ ডিসেম্বর) রাত সাড়ে ৮টায় গফরগাঁও-দেওয়ানগঞ্জ সড়কের আলতাফ হোসেন গোলন্দাজ সেতুর ওপর এ ঘটনা ঘটে। নিহত ইমরান উপজেলার দত্তেরবাজার ইউনিয়নের বিরই গ্রামের বাসিন্দা।

পুলিশ ও স্থানীয়রা জানায়, রোববার রাত সাড়ে ৮টার দিকে ইমরান হাসান মোটরসাইকেলযোগে গফরগাঁও-দেওয়ানগঞ্জ সড়কের আলতাফ হোসেন গোলন্দাজ সেতুতে ঘুরতে যান। এ সময় সেতুর ওপরে একটি অটোরিকশার সঙ্গে মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলেই ইমরানের মৃত্যু হয়।

এ সময় অটোরিকশার যাত্রী উপজেলার চরআলগী ইউনিয়নের নয়াপাড়া এলাকার উজ্জল মিয়া (৩০), নিদিয়ারচর গ্রামের আসাদ (১৮), মাইজপাড়া এলাকার সোহেল (২৫) ও নয়াপাড়া এলাকার রুবেল (৩৫) গুরুতর আহত হন।

আহতদের দ্রুত গফরগাঁও উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স নিয়ে গেলে তাদেরকে গুরুতর অবস্থায় ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়।

গফরগাঁও থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) অনুকূল সরকার বলেন, ঘটনাস্থল থেকে মোটরসাইকেল চালক ইমরান হাসানের মরদেহ উদ্ধার করা হয়েছে।

এদিকে ঢাকা-ময়মনসিংহ মহাসড়কের ত্রিশালে উকিলবাড়ি মোড়ে বাস চাপায় অজ্ঞাত এক ব্যক্তির মৃত্যু হয়েছে। ত্রিশাল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আজিজুর রহমান ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।

রকিবুল হাসান রুবেল/এমএসএইচ