প্রবাস

রিয়াদে এশিয়ান ফেস্ট ২৮ ফেব্রুয়ারি

সৌদি আরবের রিয়াদের আর রিমাল এলাকার আল সাহিল থিম পার্কে ওয়েস্টার্ন ইউনিয়নের উদ্যোগে আগামী ২৮ ফেব্রুয়ারি ‌‘লু লু এশিয়ান ফেস্ট’ অনুষ্ঠিত হতে যাচ্ছে। ইএমটি গ্লোবাল ও আরকিউ প্রোডাকশসনের ব্যবস্থাপনায় এ উৎসবে বাংলাদেশ, ভারত, পাকিস্তান, শ্রীলংকা, নেপাল, ইন্দোনেশিয়া, ফিলিপাইন ও আরব বিশ্বের ৫ হাজারের অধিক দর্শনার্থীর সমাগম হবে বলে আশা প্রকাশ করেন উদ্যোক্তারা।

অনুষ্ঠান কো-অর্ডিনেটর রহিল কুরেশি ও উবাইদ অ্যাডভান্না জানান, সিটি ফ্লাওয়ার, ফ্রেন্ডি, নেস্টো হাইফার, বিএনবি, ফুড প্যালেস, আল-মারাই, রয়েল ট্রাভেলস, রাসিল ওয়াটার, এশিয়ান স্পাইস, ইনডমি, রিয়াদ ভিলাজ, বেস্ট কার্গো, ভার্সাটাইল, জি টেক, ইলিট পারফিউম ও নোহা আলওস্টারের সহযোগিতায় এ উৎসব অনুষ্ঠিত হবে।

সোমবার রিয়াদের স্থানীয় একটি রেস্টুরেন্টে আয়োজিত সংবাদ সম্মেলনে এ তথ্য জানায় এশিয়ান ফেস্ট ইভেন্ট অর্গানাইজ।

অনুষ্ঠানে বিনামূল্যে স্বাস্থ্যসেবা দেবে নিউ সাফা মক্কা পলিক্লিনিক। এশিয়ান ফেস্ট উদ্বোধন করবেন রিয়াদ চেম্বার পরিচালনা পর্ষদের চেয়ারম্যান আজলান বিন আব্দুল আজিজ আল-আজলান।

এদিকে বাংলাদেশি ইভেন্ট অর্গানাইজ আব্দুল হালিম নিহনের নেতৃত্বে রিয়াদের প্রবাসী শিল্পীরা উপস্থিত থাকবেন এশিয়ান ফেস্টে। বাংলাদেশি মিডিয়ার দায়িত্বে থাকছেন সাগর মফিজুল ইসলাম সাগর।

উৎসবে থাকবে এশিয়ান খাবারের স্টল, ঘুড়ি উড়ানো, মেহেদী ও ফেস পেইন্টিং প্রতিযোগিতা, শিশুদের জন্য রং প্রতিযোগিতা, সঙ্গীতানুষ্ঠান, টেলেন্ট শো, শিশুদের নৃত্য, আর্ট এক্সপো, কুইজ প্রতিযোগিতাসহ সাংস্কৃতিক মিলনমেলা।

এমআরএম