দেশজুড়ে

যশোরে মাছ ব্যবসায়ীকে ছুরিকাঘাতে হত্যা

যশোর শহরের মাছবাজার এলাকায় ইমরান হোসেন ওরফে মুন্না (২৮) নামে এক যুবককে ছুরিকাঘাতে হত্যা করেছে দুর্বৃত্তরা। বুধবার সন্ধ্যায় এ হত্যাকাণ্ড ঘটে।

নিহত ইমরান হোসেন যশোর শহরের চুড়িপট্টি এলাকার মৃত আফতাব উদ্দিনের ছেলে। তিনি তার চাচার মাছের আড়তের ব্যবসা দেখাশুনা করতেন।

পুলিশ ও নিহতের পরিবারের স্বজনদের সূত্রে জানা গেছে, ইমরান মাছবাজার মোড়ে চায়ের দোকানে দাঁড়িয়েছিলেন। এ সময় তিন-চারজন দুর্বৃত্ত অতর্কিত সেখানে গিয়ে তার বুকে-পেটে ছুরি মেরে পালিয়ে যায়। গুরুতর অবস্থায় স্থানীয় লোকজন তাকে উদ্ধার করে যশোর জেনারেল হাসপাতালে নিয়ে যান। হাসপাতালে নেয়ার কিছুক্ষণ পর তিনি মারা যান।

নিহত ইমরানের চাচা শেখ মতিয়ার রহমান বলেন, ‘ইমরান আমার আড়তের ব্যবসা দেখাশুনা করত। পাওনাদারদের কাছে টাকা চাইতে সন্ধ্যায় সে দোকান থেকে বেরিয়ে যায়। কিছুক্ষণ পর খবর আসে স্থানীয় পলাশসহ কয়েকজন তাকে চাকু মেরেছে। কয়েকদিন আগে পলাশ কারাগার থেকে বের হয়েছে। পলাশের সাথে ইমরানের কোনো বিরোধ ছিল কিনা আমার জানা নেই।’

এ বিষয়ে জানতে চাইলে যশোরের অতিরিক্ত পুলিশ সুপার তৌহিদুল ইসলাম বলেন, ‘হত্যাকাণ্ডের পর ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়। হত্যার সঙ্গে জড়িত কয়েকজনের নাম পাওয়া গেছে। কী কারণে তাকে হত্যা করা হয়েছে তা তদন্ত করে দেখা হচ্ছে। ধারণা করা হচ্ছে, পূর্বের কোনো দ্বন্দ্বের কারণে দুর্বৃত্তরা ইমরানকে হত্যা করতে পারে।’

মিলন রহমান/বিএ