দেশজুড়ে

বিশ্বনাথ থানার আরও ৬ পুলিশ সদস্য করোনায় আক্রান্ত

সিলেটের বিশ্বনাথ থানা পুলিশে করোনাভাইরাসে আক্রান্তের সংখ্যা ক্রমেই বাড়ছে। এ পর্যন্ত এই থানার ২৬ জন পুলিশ কর্মকর্তা-কনস্টেবল করোনাভাইরাসে আক্রান্ত হয়েছেন। সর্বশেষ শুক্রবার (২২ মে) পাঁচ কর্মকর্তাসহ ছয় পুলিশ সদস্যের শরীরে করোনাভাইরাস শনাক্ত হয়েছে।

আক্রান্তদের মধ্যে এসআই একজন, পিএসআই দুইজন, এএসআই দুইজন ও একজন কনস্টেবল রয়েছেন।

গত মঙ্গলবার (২০ মে ) ওই ছয়জনের নমুনা সংগ্রহ করে সিলেট এমএজি ওসমানী মেডিকেল কলেজের পিসিআর ল্যাবে পাঠানো হয়েছিল। শুক্রবার রাতে তাদের করোনা পরীক্ষার রিপোর্ট জানানো হয়।

এনিয়ে বিশ্বনাথ থানার আটজন এসআই, একজন টিএসআই, চারজন এএসআই, এবং ১৩ জন কনস্টেবলসহ মোট ২৬ জন পুলিশ সদস্য করোনায় আক্রান্ত হয়েছেন। এছাড়াও উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. আব্দুর রহমান মুসাসহ এ পর্যন্ত বিশ্বনাথ উপজেলায় মোট করোনা আক্রান্তের সংখ্যা ৩১ জনে দাঁড়িয়েছে।

এ বিষয়ে বিশ্বনাথ থানা পুলিশের উপপরিদর্শক (এসআই) নূর হোসেন জানান, থানার আরও ছয়জনের করোনা পজিটিভ এসেছে। আর ওই ছয়জনের মধ্যে তিনিও রয়েছেন। তিনি উপজেলা সদরের নিজ ভাড়া বাসায় আইসোলেশনে রয়েছেন। এ পর্যন্ত তার করোনাভাইরাসের কোনো উপসর্গ দেখা দেয়নি।

শুক্রবার দিবাগত রাত সোয়া ১২টার দিকে উপজেলা নির্বাহী কর্মকর্তা (ভারপ্রাপ্ত) মো. কামরুজ্জামান বলেন, শুক্রবার (২২ মে) রাতে সিলেট এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতাল কর্তৃপক্ষ তাদের কাছে যে রিপোর্ট পাঠিয়েছে সে অনুযায়ী বিশ্বনাথ থানার আরও ছয়জন পুলিশ সদস্যের করোনা পজিটিভ শনাক্ত হয়েছে। থানার একই ব্যারাকে কিংবা একই কক্ষে বসবাস করার কারণে পুলিশ বেশি আক্রান্ত হচ্ছে বলেও জানান তিনি।

ছামির মাহমুদ/আরএআর/এমএস