জাতীয়

করোনা জয় করলেন ভোক্তা উপ-পরিচালক আফরোজা

করোনাভাইরাসকে (কোভিড-১৯) জয় করলেন জাতীয় ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদফতরের উপ-পরিচালক আফরোজা রহমান। বৃহস্প‌তিবার (৪ জুন) তার করোনা পরীক্ষার ফল নেগেটিভ এসেছে। এর আগে গত ২০ মে করোনায় আক্রান্ত হন তিনি।

বৃহস্পতিবার রাতে আফরোজা রহমানের স্বামী মাহমুদুল হাসান শুভ করোনা নেগেটিভের বিষয়টি জানান।

সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুকে দেয়া স্ট্যাটাসে আফরোজার স্বামী লিখেছেন, ‘শুকর আলহামদুলিল্লাহ। আল্লাহর অশেষ রহমতে আমার সহধর্মিণী আফরোজা রহমান (ডেপুটি ডিরেক্টর, জাতীয় ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদফতর) করোনা থেকে সুস্থ হয়েছে। এর আগে গত মে মাসে সাধারণ ছুটি চলাকালীন অফিসের দায়িত্ব পালন করতে যেয়ে সে করোনা পজিটিভ হয়। ভেঙে না পড়ে, মনোবল ধরে রেখে, নিজেকে পুরোপুরি বিচ্ছিন্ন করে, সাহসীকতার সাথে লড়ে আল্লাহর রহমতে আজ সে সুস্থ। আমাদের একমাত্র মেয়ে সুদিঠি (৭ বছর বয়স) যে কিনা প্রচণ্ড মা-ভক্ত সেও পুরোপুরি সহযোগিতা করেছে এই কঠিন পরিস্থিতিতে। আমাদের দুজনের পরিবার, ওর অফিসের সহকর্মী, কিছু কাছের মানুষ এই বিপদের দিনে আমাদের সাহসের কারণ হয়েছে। আমরা পরিবারের সবাই আল্লাহর অশেষ রহমতে সুস্থ এবং ভালো আছি।’

জানা গেছে, ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদফতরের মহাপরিচালক (অতিরিক্ত সচিব) বাবলু কুমার সাহাসহ মোট ১৫ জন করোনাভাইরাসে আক্রান্ত হয়েছিলেন। তবে শেষ খবর পাওয়া পর্যন্ত ৬ জন সুস্থ হওয়ায় করোনায় আক্রান্তের সংখ্যা ৯ এ নেমে এলো।

এসআই/বিএ