বিনোদন

মামলার পর থেকে সুশান্তের প্রেমিকা পলাতক!

সুশান্ত সিং রাজপুতের মৃত্যু ইস্যুতে এখন পর্যন্ত ৬ জনকে জেরা করেছে মুম্বাই পুলিশ। সেই তালিকায় রয়েছেন সুশান্তের প্রেমিকা রিয়া চক্রবর্তীও।

Advertisement

ওদিকে সুশান্তের পরিবারের পক্ষ থেকে রিয়ার নামে মামলা করার পর থেকেই নাকি তিনি পলাতক। বেশ কিছুদিন ধরেই বিহার পুলিশ থেকে শুরু করে রিয়ার ফ্ল্যাটের দেহরক্ষীও দাবি করে আসছেন, রিয়া ‘নিরুদ্দেশ’।

রিয়ার ফ্ল্যাটের রক্ষী জানান, কিছুদিন আগে গভীর রাতে পরিবারের বাকি সদস্যের সঙ্গে এক নীল গাড়িতে বাড়ি ছাড়তে দেখা গিয়েছে তাকে।

এরই পাশাপাশি বিহার পুলিশের ডিজি গুপ্তেশ্বর পাণ্ডে বলেন, 'রিয়া যে কোথায় রয়েছেন তা খুঁজে বের করাই মুশকিল হয়ে উঠেছে। কোনো রকম তথ্য ছাড়াই তিনি লুকিয়ে রয়েছেন। আমাদের টিম তাকে খুঁজে চলেছে।'

Advertisement

পাণ্ডে আরও বলেন, রিয়া যেহেতু মুম্বাইয়ের বাসিন্দা তাই তার ব্যক্তিগত সোর্সও রয়েছে। তারাই হয়তো লুকিয়ে থাকতে সাহায্য করছে রিয়াকে।

এদিকে এসব মন্তব্যকে নস্যাৎ করে রিয়ার আইনজীবী সতীশ বলেন, 'এই তথ্য ঠিক নয়। মুম্বাই পুলিশ তার বয়ান আগেই রেকর্ড করেছে। এর আগে যখনই তাকে ডাকা হয়েছে তখনই পুলিশকে পূর্ণ সহযোগিতা করেছেন রিয়া।'

এই মামলায় বিহার পুলিশের তদন্ত করার কোনো এক্তিয়ার নেই বলেই দাবি করেন সতীশ। যদিও এই মুহূর্তে রিয়া কি মুম্বাইয়ের বাড়িতেই রয়েছেন না তার বর্তমান ঠিকানা অন্য, তা নিয়ে কিছু জানাননি ওই আইনজীবী।

অন্য দিকে পটনা পূর্বের পুলিশ সুপার বিনয় তিওয়ারি এ দিন বলেন, 'এখনই রিয়াকে গ্রেফতার করার প্রয়োজন নেই বলে আমরা মনে করছি। তবে প্রয়োজনে রিয়াকে হেফাজতে নেয়া হবে।'

Advertisement

এলএ/এমআরএম