দেশজুড়ে

মেঘনার জোয়ারে খামারির সর্বনাশ, পাশে দাঁড়ালেন ছাত্রলীগের রাব্বানী

লক্ষ্মীপুরের কমলনগরে মেঘনা নদীর অস্বাভাবিক জোয়ারের পানিতে মো. ওসমান নামে এক খামারির সাড়ে পাঁচ হাজার মুরগি ডুবে মারা গেছে। এতে তার প্রায় ২০ লাখ টাকার ক্ষতি হয়েছে। ক্ষতিগ্রস্ত এই খামারির পাশে দাঁড়িয়েছেন ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক গোলাম রাব্বানী। খামারি ওসমানের সঙ্গে তিনি মুঠোফোনে কথাও বলেছেন।

Advertisement

জানা গেছে, বুধবার (৫ আগস্ট) জোয়ারের পানিতে ডুবে লক্ষ্মীপুরের কমলনগরের চরলরেন্স ইউনিয়নের ৭ নম্বর ওয়ার্ডে ওসমানের মালিকানাধীন তাজ পোল্ট্রি খামারের সাড়ে পাঁচ হাজার ডিম দেয়া (লেয়ার) মুরগি মারা যায়। এতে প্রায় ২০ লাখ টাকার ক্ষতি হয়েছে বলে দাবি ওসমানের।

শুক্রবার (৭ আগস্ট) দিবাগত রাত ১১টা ৪৯ মিনিটে রাব্বানী তার ভেরিফাইড ফেসবুক পেজে ওসমানের পাশে দাঁড়ানোর জন্য অন্যদের সহযোগিতা চেয়ে একটি স্ট্যাটাসও দিয়েছেন। রাতে এই প্রতিবেদন লেখা পর্যন্ত তার পোস্টটিতে ৫১১ জন ফেসবুক ব্যবহারকারী কমেন্টস ও ১০৭ জন শেয়ার করেছেন।

সাবেক ছাত্রলীগ নেতা রাব্বানীর স্ট্যাটাসটি হলো- ‘করোনা প্রাদুর্ভাবের দুর্যোগকালীন মরার ওপর খাঁড়ার ঘায়ের মতো এসেছে বন্যার করালগ্রাস!

Advertisement

সহসা মেঘনা নদীতে জোয়ারের পানি বৃদ্ধি পেয়ে কমলনগর উপজেলার চরলরেন্স ইউনিয়নের ৭ নম্বর ওয়ার্ডের খামারি ওসমান ভাইয়ের ‘তাজ পোল্ট্রি খামারে’ পানিবন্দি হয়ে ডিম দেয়া ৫৫০০ মুরগি মারা যায়। প্রায় ২০ লাখ টাকা ক্ষতির সম্মুখীন হয়ে অসহায় খামারি ওসমান ভাই আজ নিঃস্ব প্রায়!

আজ (শুক্রবার) ওসমান ভাইয়ের সাথে কথা হয়েছে। আগামীকাল ঢাকা মহানগর ছাত্রলীগ নেতা, স্থানীয় মো. রাজু সুলতানের মাধ্যমে আমার ব্যক্তিগত পক্ষ থেকে ১০ হাজার টাকা আর্থিক সহায়তা প্রদান করা হবে এবং অদূর ভবিষ্যতেও সাধ্যমতো পাশে থাকার প্রচেষ্টা থাকবে।

মানবিক হৃদয়ের সামর্থ্যবান সুহৃদদের প্রতি বিনীত নিবেদন, আপনাদের সাধ্যমতো এই অসহায় খামারি ভাইয়ের পাশে দাঁড়ান।

ওসমান ভাইয়ের সাথে যোগাযোগ-০১৭১৬-৬৫২৫০৭, ০১৮১২-৩৬০০২৬

Advertisement

ব্যাংক অ্যাকাউন্ট : তাজ পোল্ট্রি ফার্ম, ২৬২, ইসলামী ব্যাংক, হাজিরহাট শাখা, কমলনগর, লক্ষ্মীপুর।মানুষ মানুষের জন্য, জীবন জীবনের জন্য।’

কাজল কায়েস/বিএ