বিনোদন

করোনার মাঝেও বিশাল আয়োজনে বাহুবলীর ভিলেনের বিয়ে

বাহুবলী’ সিনেমার ভিলেন হিসেবে দারুণ জনপ্রিয়তা পেয়েছেন রানা দাগ্গুবতি। আজ শনিবার (৮ আগস্ট) দীর্ঘদিনের প্রেমিকা মিহীকা বাজাজকে বিয়ের করছেন তিনি। সন্ধ্যাতেই বিয়ের আসর। করোনাকালে বিয়ের আয়োজন করে চারদিকে হৈচৈ ফেলে দিয়েছেন তিনি।

Advertisement

জানা গেছে, হায়দরাবাদের রামানাইড়ু স্টুডিওতে এই জুটির বিয়ের আনুষ্ঠানিকতা সম্পন্ন হবে। তেলেগু ও মারওয়ারি প্রথায় হবে সকল অনুষ্ঠান। ইতোমধ্যে বিয়ের অন্য আনুষ্ঠানিকতা শুরু হয়েছে।

গত বৃহস্পতিবার মিহীকার জুবিলি হিলসের বাড়িতে হলুদ অনুষ্ঠান সম্পন্ন হয়েছে। সেখানে অন্যদের পাশাপাশি উপস্থিত ছিলেন অভিনেত্রী সামান্থা আক্কিনেনি। এরপর মেহেদি অনুষ্ঠানের আয়োজন করা হয়।

এদিকে করোনা মহামারির কারণে অল্প সংখ্যক অতিথি নিয়েই বিয়ের আনুষ্ঠানিকতা সারবেন এই জুটি। বিয়েতে শুধু ঘনিষ্ঠজনরা উপস্থিত থাকবেন। শুধু তাই নয়, অতিথিদের করোনা টেস্টও করানো হবে।

Advertisement

এ প্রসঙ্গে রানা দাগ্গুবতির বাবা সুরেশ বাবু বলেন, ‘বিয়েতে ৩০ জনের বেশি অতিথি থাকতে পারবে না। পরিবার, সিনেমা ইন্ডাস্ট্রি ও ইন্ডাস্ট্রির বাইরে ঘনিষ্ঠ বন্ধুদের মধ্যে অতিথিদের সীমাবদ্ধ রেখেছি। কোভিড-১৯ আক্রান্তের সংখ্যা দিন দিন বাড়ছে। সেজন্য ঝুঁকি নিতে চাই না। আমরা ইতিবাচক দৃষ্টান্ত তৈরি করতে চাই। অনুষ্ঠানটি ছোট পরিসরে সুন্দরভাবে করার পরিকল্পনা চলছে।

বিয়েতে যারা আসবেন সবার করোনা টেস্ট করানো হবে। এছাড়া সব জায়গা স্যানিটাইজ করা এবং সামাজিক দূরত্ব মেনে চলা হবে। এটি খুবই খুশির একটি মূহূর্ত এবং আমরা এটি নিরাপদ রাখতে চাই।’

প্রসঙ্গত, গত ১২ মে প্রথম মিহীকার সম্পর্কের কথা প্রকাশ করেন রানা দাগ্গুবতি। এর কয়েকদিন পর তাদের রোকা অনুষ্ঠান হয় ও বাগদান সারেন তারা।

এলএ/এমকেএইচ

Advertisement