আইন-আদালত

আবাসিক হোটেলে ইয়াবাসহ গ্রেফতার মাদক ব্যবসায়ীরা রিমান্ডে

রাজধানীর শাহবাগ থানার বিজয়নগর এলাকার এমএল হোটেল টাওয়ারের একটি রুম থেকে ১৫ হাজার ২০০ পিস ইয়াবাসহ আটক চার মাদক ব্যবসায়ীর ‍দুদিনের রিমান্ড মঞ্জুর করেছেন আদালত।

Advertisement

তারা হলেন- মো. শাহরিয়ার আলম ওরফে মো. শাকিল খান ওরফে হারুন (২৬), মেহেদী হাসান ওরফে মো. সাজ্জাদ হোসেন (৩০), মো. ফরহাদ (৩৫) ও মো. লালচাঁন মিয়া (৩০)।

সোমবার (১০ আগস্ট) তাদের ঢাকা মহানগর হাকিম আদালতে হাজির করা হয়। শাহবাগ থানায় মাদক আইনে করা মামলার সুষ্ঠু তদন্তের জন্য তাদের ১০ দিনের রিমান্ডে নিতে আবেদন করে পুলিশ। শুনানি শেষে ঢাকা মহানগর হাকিম নিভানা খায়ের জেসি তাদের দুদিনের রিমান্ড মঞ্জুর করেন।

এর আগে রোববার (৯ আগস্ট) রাজধানীর শাহবাগ থানার বিজয়নগর এলাকার এমএল হোটেল টাওয়ারের একটি রুম থেকে তাদের আটক করে মহানগর গোয়েন্দা পুলিশ। গ্রেফতারের সময় তাদের হেফাজত থেকে ১৫ হাজার ২০০ পিস ইয়াবা ট্যাবলেট ও নগদ ২ লাখ টাকা উদ্ধার করা হয়। এ ঘটনায় তাদের বিরুদ্ধে শাহবাগ থানায় মাদক আইনে একটি মামলা করা হয়।

Advertisement

প্রাথমিক জিজ্ঞাসাবাদে তারা পুলিশকে জানায়, তারা কক্সবাজার থেকে আগত একজন মাদক ব্যবসায়ীর জন্য অপেক্ষা করছিলেন। তাদের উদ্দেশ্য ছিল জব্দকৃত ইয়াবা ট্যাবলেট মহানগরের বিভিন্ন স্থানে ছড়িয়ে দেয়া।

জেএ/এফআর/এমকেএইচ