বিনোদন

এবার নাটকে অভিনয় করলেন মিশা সওদাগর

বড়পর্দায় তিন যুগেরও বেশি সময় ধরে কাজ করে যাচ্ছেন তিনি। সিনেমার মন্দ মানুষ হিসেবে মিশা সওদাগরের জনপ্রিয়তা আকাশ ছোঁয়া। গেল কয়েক বছর ধরে প্রায় একাই খল অভিনেতা হিসেবে রাজত্ব করছেন বলা যায়।

Advertisement

সেই মিশা সওদাগরকে এবার দেখা যাবে ছোটপর্দায়। ‘আতর রাশি ও দুষ্টু বালিকারা’ শিরোনামের একটি ধারাবাহিক নাটকে অভিনয় করেছেন তিনি। এতে অভিনয়ের মাধ্যমে প্রথমবারের মতো নাটকে দেখা যাবে তাকে।

নতুন এ ধারাবাহিকটির রচনা, চিত্রনাট্য ও পরিচালনা করেছেন তারিক মুহাম্মদ হাসান। এতে ‘ইনসাফ ভাই’ চরিত্রে দেখা যাবে মিশা সওদাগরকে।

গল্পে দেখা যাবে, পুরান ঢাকার আতর ব্যবসায়ী ‘ইনসাফ ভাই’। ছোট বোনের পড়াশোনার কারণে বাড়ি কিনেছেন উত্তরায়। ইনসাফ ভাইয়ের বাড়ির নাম ‘ব্যাচেলর প্যারাডাইস’। এখানে সব ব্যাচেলর ছেলেরা ভাড়া থাকে। সামনেই আর এক বাড়ি, নাম ‘নারী মহল’। এই বাড়ির মালিক গুল নাহার। নারী মহলের দায়িত্ব দিয়েছেন ছোট বোন টিউলিপকে। পুরুষ বিদ্বেষি টিউলিপ সব সময় ব্যস্ত থাকে নারী মহলের সব দুষ্টু মেয়েদের নানা রকম ঝামেলা মেটাতে।

Advertisement

পুরুষ বিদ্বেষি হলেও টিউলিপ মনে মনে ক্রাশ খেয়েছে ইনসাফ ভাইয়ের ওপর। নারী মহলের পাশের বাড়ির নাম ‘সুখি পরিবার’। খান বাহাদুর সুলতান শাহের নবম প্রজন্ম খান বাহাদুর তবারক শাহের বাড়ি এটি। তার আদরের নাতনি জান্নাতও ঘটনাক্রমে প্রেমে পড়ে যায় ইনসাফ ভাইয়ের। ইনসাফ, জান্নাত ও টিউলিপের ত্রিভ‚জ প্রেমের গল্প নিয়ে চলতে থাকে নাটকের গল্প।

প্রথমবারের মতো টেলিভিশন নাটকে অভিনয় করা প্রসঙ্গে মিশা সওদাগর বলেন, ‘প্রথমত গল্পের কারণেই এ নাটকে অভিনয় করেছি। নাটকের গল্পটি আমার কাছে ভালো লেগেছে। তিনটি বাড়ির ত্রিভ‚জ প্রেমের গল্প নিয়ে নাটকটি তৈরি হয়েছে। আমার বিশ্বাস দর্শক এ নাটকটি উপভোগ করবেন।’

১৯ আগস্ট থেকে সপ্তাহের প্রতি বুধ, বৃহস্পতি ও শুক্রবার রাত ৮টা ৩০ মিনিটে নাগরিক টেলিভিশনে প্রচার হবে নাটকটি। ‘আতর রাশি ও দুষ্টু বালিকারা’ নাটকে আরও অভিনয় করেছেন চম্পা, নাবিলা ইসলাম, প্রিয়াঙ্কা জামান, সাব্বির অর্ণব, মুশফিক ফারহান, আল মনসুর, ফারুক আহমেদ, চাষি আলম, কাজল সুবর্ণ প্রমুখ।

এলএ/জেআইএম

Advertisement