লাইফস্টাইল

কাজল আগারওয়ালের সৌন্দর্যের ৫ গোপন টিপস

তিনি দক্ষিণ ভারতীয় চলচ্চিত্রের অন্যতম জনপ্রিয় অভিনেত্রী এবং প্রাকৃতিক সৌন্দর্যের কারণে সব সময় শিরোনাম হন। তার শক্তিশালী পারফরম্যান্স, নজরকাড়া স্টাইল বা ঝলমলে ত্বকের জন্য সবার আকর্ষণের কেন্দ্রবিন্দুতে থাকেন তিন। বলছি কাজল আগারওয়ালের কথা। টাইমস অব ইন্ডিয়া প্রকাশ করেছে কাজলের আগারওয়ালের আকর্ষণীয় সৌন্দর্যের ৫টি গোপন টিপস। যা মেনে চলতে পারেন আপনিও।

Advertisement

হোমমেড ফেসপ্যাককাজল প্রায়শই তার সৌন্দর্যের কৃতিত্ব এই মায়াবী ফেস প্যাককে দেয় যা তার মা তার জন্য তৈরি করে। এটি মধু, লেবুর রস এবং দইয়ের মিশ্রণ। অভিনেত্রী এটি সময়ে সময়ে তার মুখ পরিষ্কার করতে ব্যবহার করেন।

আমন্ডের স্ক্রাবমুখ থেকে মৃত ত্বককে মুক্তি দিতে কাজল আমন্ডের স্ক্রাব ব্যবহার করেন। তিনি সপ্তাহে একবারে স্ক্রাব হিসাবে এটি ব্যবহার করেন, কয়েক মিনিট ধরে রাখেন এবং মুখ স্ক্রাব করার পরে ধুয়ে ফেলেন।

নারিকেল বেইজড পণ্যকাজল বেশিরভাগ নারিকেল বেইজড পণ্য ব্যবহার করেন যা তার ত্বকে সর্বাধিক পুষ্টি এবং হাইড্রেশন সরবরাহ করে। ত্বক ভালো রাখতে এই উপায় মেনে চলতে পারেন আপনিও।

Advertisement

সিটিএম নিজেকে দেখতে ভালো লাগুক- এমনটা যদি চান তবে আপনাকে কিছু কঠোর পরিশ্রম করতে হবে। কাজল কখনোই তার সিটিএম (ক্লিনিজিং, টোনিং এবং ময়েশ্চারাইজিং) রুটিন মিস করেন না।

মুলতানি মাটিত্বক সুন্দর রাখতে কাজল প্রতি সপ্তাহে একবার তার মুখে মুলতানি মাটি ফেস মাস্ক ব্যবহার করেন। এটি ত্বক প্রাণবন্ত রাখতে ভীষণ কার্যকরী।

এইচএন/এএ/এমএস

Advertisement