দেশজুড়ে

কিশোরগঞ্জ টিভি জার্নালিস্ট অ্যাসোসিয়েশনের নতুন কমিটি

‌কি‌শোরগঞ্জ জেলা টে‌লি‌ভিশন জার্না‌লিস্ট অ্যা‌সো‌সি‌য়েশ‌নের নতুন কার্যকরী ক‌মি‌টি গঠন করা হ‌য়ে‌ছে। চ্যানেল আইয়ের কিশোরগঞ্জ জেলা প্রতিনিধি অ্যাডভোকেট শাহ আজিজুল সভাপতি, সময় টিভির জেলা প্রতিনিধি নূর মোহাম্মদ কার্যকরী সভাপতি ও মাছরাঙা টেলিভিশনের জেলা প্রতিনিধি বিজয় রায় খোকা নতুন ক‌মি‌টির ‌সাধারণ সম্পাদক নির্বা‌চিত হ‌য়ে‌ছেন।

Advertisement

শনিবার (১৯ সে‌প্টেম্বর) সন্ধ্যায় সংগঠনের আখড়া বা‌জা‌রে অস্থায়ী কার্যালয়ে অন‌ু‌ষ্ঠিত এক সভায় উপ‌স্থিত সদস্য‌দের সর্বসম্মতিক্রমে এ কমিটি গঠন করা হয়। সভায় সভাপতিত্ব করেন কিশোরগঞ্জ টিভি জার্নালিস্ট অ্যাসোসিয়েশনের সভাপতি অ্যাডভোকেট শাহ আজিজুল হক।

২০১৭ সালে টেলিভিশন সাংবাদিকদের সংগঠন হিসেবে কিশোরগঞ্জ টিভি জার্নালিস্ট অ্যাসোসিয়েশন আত্মপ্রকাশ করে। আগের কমিটির মেয়াদ শেষ হওয়ায় নতুনভাবে এই কার্যকরী কমিটি গঠন করা হয়। এ কমিটি আগামী তিন বছর দায়িত্ব পালন করবে।

নতুন কমিটির অন্যরা হলেন- সহসভাপতি শফিক আদনান (এটিএন নিউজ), যুগ্ম-সম্পাদক শরীফুল আলম (ডিবিসি নিউজ) ও ইমরুল হক শিল্পী (এসএ টিভি), সাংগঠনিক সম্পাদক সুলতান রায়হান ভূঞা রিপন (বাংলা টিভি), কোষাধ্যক্ষ টিটু দাস (নিউজ টোয়েন্টিফোর), প্রচার ও প্রকাশনা সম্পাদক আব্দুল্লাহ আল মামুন পলাশ (মাই টিভি)। ক‌মি‌টির সদস্যরা হ‌লেন- সুলতান মাহমুদ কনিক (চ্যানেল টোয়েন্টিফোর) ও রুমন চক্রবর্তী (এশিয়ান টিভি)।

Advertisement

সভায় কিশোরগঞ্জে কর্মরত টেলিভিশন সাংবাদিকদের পেশাগত উৎকর্ষতা ও পারস্পরিক সহযোগিতা বৃদ্ধির বিষয়ে আলোকপাত করা হয়।

নূর মোহাম্মদ/‌এমএসএইচ