খেলাধুলা

জীবনের দ্বিতীয় ইনিংসে মুশফিকের ৬ বছর

দেখতে দেখতে চলে যাচ্ছে সময়। মনে হচ্ছে এই তো কয়েকদিন আগে মিডিয়ায় ভেসে এসেছিল ছবিটা। মুশফিকুর রহীম আর জান্নাতুল কেফায়েত মন্ডি- দু’জনের চারটি হাত এক হয়েছিল সেদিন। এরপর কেটে গেছে ৬টি বছর। আজ ৬ষ্ঠ বিয়ে বার্ষিকী বাংলাদেশ জাতীয় দলের মিস্টার ডিপেন্ডেবল খ্যাত মুশফিকুর রহীমের। শুভ বিয়ে বার্ষিকী মুশফিক।

Advertisement

২০১৪ সালের আজকের এই দিনেই জীবনের দ্বিতীয় ইনিংস শুরু করেছিলেন মুশফিক এবং মন্ডি। এরপর তারা একসঙ্গে কাটিয়ে দিলেন অর্ধযুগ। তাদের ঘর আলোকিত করে এসেছে একটি ছেলে সন্তান। নাম রাখা হয়েছে মোহাম্মদ শাহরোজ রহীম মায়ান।

বিয়ে বার্ষিকী উপলক্ষে নিজের ফেসবুক পেজে একটি পোস্ট করেছেন মুশফিক। সেখানেই তিনি প্রকাশ করেছেন, স্ত্রী মন্ডিকে কতটা ভালোবাসেন। নিজের স্ত্রীকে উদ্দেশ্য করে দেয়া সেই পোস্টে মুশফিক লিখেছেন, ‘আলহামদুলিল্লাহ, হ্যাপি সিক্সথ ম্যারেজ এনেভার্সারি টু মাই লাভ। সম্ভবত আমি একজন নিখুঁত স্বামী কিংবা খাঁটি একজন মানুষ নই, তবে এটা নিশ্চিত একটি বিষয় আমি তোমাকে বলতে চাই যে, ‘পৃথিবীর সবকিছুর চেয়ে আমি তোমাকেই সবচেয়ে বেশি ভালোবাসি। আল্লাহর কাছে আমি প্রার্থনা করি, ইনশাআল্লাহ আমরা একসঙ্গেই সুখে বসবাস করতে পারবো এবং একসঙ্গেই পৃথিবী ছেড়ে চলে যাবো। শুধু তাই নয়, ইনশাআল্লাহ বেহেস্তেও আমরা একসঙ্গে থাকতে পারবো দু’জন। এমআর১৫।’

আইএইচএস/পিআর

Advertisement