প্রবাস

প্রবাসী নেতা টনির মৃত্যুতে শোকাহত যুক্তরাষ্ট্র আ.লীগ পরিবার

যুক্তরাষ্ট্র প্রবাসী আওয়ামী লীগ নেতা তৈয়েবুর রহমান টনির আকস্মিক মৃত্যুতে যুক্তরাষ্ট্র আওয়ামী লীগ পরিবারে নেমে এসেছে শোকের ছায়া। নিউইয়র্কের স্থানীয় সময় ২৫ অক্টোবর ঢাকার জিগাতলায় নিজ বাসভবনে তিনি মারা যান।

Advertisement

বন্ধুরা খুঁজে না পেয়ে পুলিশকে জানালে পরে ঘরের দরজা ভেঙে তার মৃতদেহ উদ্ধার করে পুলিশ। তার মৃত্যুর কারণ এখনও জানা যায়নি। প্রয়াত টনির বন্ধু ও বাংলাদেশের প্রকাশনী সংস্থা অনন্যার স্বত্বাধিকারী মনিরুল হক তার মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেন।

তৈয়েবুর রহমান টনি যুক্তরাষ্ট্র আওয়ামী লীগের সাবেক উপ-প্রচার সম্পাদক এবং মোড়লগঞ্জ উপজেলা সমিতির সাধারণ সম্পাদক ছিলেন। করোনা মহামারিতে দেশে গিয়ে আর যুক্তরাষ্ট্রে ফেরেননি। তৈয়েবুর রহমান টনির মৃত্যুর খবর দ্রুত যুক্তরাষ্ট্রে ছড়িয়ে পড়লে আওয়ামী লীগ পরিবারে নেমে এসেছে শোকের ছায়া।

যুক্তরাষ্ট্র আওয়ামী লীগের উপ-প্রচার সম্পাদক তৈয়বুর রহমান টনির মৃত্যুতে শোক জানিয়েছেন যুক্তরাষ্ট্র আওয়ামী লীগের সাবেক সভাপতি সিদ্দিকুর রহমান এবং সাবেক ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক আব্দুস সামাদ আজাদ, বাকসু’র সাবেক জিএস ও আওয়ামী লীগ নেতা মুক্তিযোদ্ধা ড. প্রদীপ রন্জন কর, সাবেক দফতর সম্পাদক মোহাম্মদ আলী সিদ্দিকী। এছাড়া স্বেচ্ছাসেবক লীগের কেন্দ্রীয় কমিটির সাবেক আন্তর্জাতিক সম্পাদক শাখাওয়াত বিশ্বাস পৃথক বিবৃতিতে তৈয়েবুর রহমান টনির বিদেহী আত্মার মাগফেরাত কামনাসহ এবং শোকসন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনা জানিয়েছেন।

Advertisement

এদিকে মোড়লগঞ্জ উপজেলা সমিতির নেতারাও তৈয়েবুর রহমান টনির মৃত্যুতে গভীর শোক প্রকাশ করেছেন।

এমআরএম