দেশজুড়ে

কুমিল্লায় ২ কন্যার শ্লীলতাহানির অভিযোগে মাদকাসক্ত বাবা আটক

কুমিল্লায় এবার মাদকাসক্ত বাবার বিরুদ্ধে তারই ২ কন্যাকে শ্লীলতাহানির অভিযোগ পাওয়া গেছে। এ ঘটনায় স্ত্রী দায়ের করেছেন থানায় মামলা। অভিযোগ পেয়ে পুলিশ সোমবার মাদকাসক্ত আবুবক্কর ছিদ্দিককে (৫০) আটক করেছে।

Advertisement

এ ঘটনা ঘটেছে জেলার দেবিদ্বার উপজেলার গোপালনগর গ্রামে। অভিযোগের বরাত দিয়ে পুলিশ জানায়, ওই গ্রামের রাজমিস্ত্রীর ঠিকাদার মো. আবু বক্কর ছিদ্দিক (৪৭) মাদকাসক্ত।

প্রায় এক বছর ধরে সে তার স্ত্রী হাসিনা বেগমকে মারধর করাসহ তার দুই মেয়েকে শ্লীলতাহানির চেষ্টা করে আসছিল। তাকে কেউ বাধা দিতে গেলে তাদেরকেও মারধর করতো।

মামলার বাদী আবু বক্করের স্ত্রী হাসিনা বেগম জানান, তার স্বামী প্রায়ই নেশা করে বাড়ি ফেরে। তার নেশা করার বিষয়ে প্রতিবাদ করলে আমাদেরকে বাড়ি থেকে বের হয়ে যাওয়ার হুমকি দিত।

Advertisement

তিনি জানান, গত ১১ সেপ্টেম্বর রাত ২টার দিকে আমার স্বামী নেশাগ্রস্ত হয়ে আমার দুই কন্যার কক্ষের দরজা ভেঙে প্রবেশ করে এবং তাদের জাপটে ধরে শ্লীলতাহানির চেষ্টা করে, আমি এগিয়ে গিয়ে তাদের রক্ষা করি।

রাতে দেবিদ্বার থানার এএসআই ইকরাম হোসেন জানান, মেয়েদের শ্লীলতাহানির চেষ্টার অভিযোগের ভিত্তিতে মো. আবু বক্কর ছিদ্দিককে আটক করে থানায় আনা হয়েছে। তাকে জিজ্ঞাসাবাদ চলছে। মঙ্গলবার তাকে আদালতে সোপর্দ করা হতে পারে।

মো. কামাল উদ্দিন/এমআরএম

Advertisement