খেলাধুলা

সাবিনার ২৫০ গোল উদযাপন করলো বসুন্ধরা কিংস

দেশের প্রথম ফুটবলার হিসেবে ২৫০ গোলের মাইলফলক অতিক্রম করায় নিজের ক্লাব বসুন্ধরা কিংস থেকে সংবর্ধনা পেলেন সাবিনা খাতুন। দেশের ফুটবলে অনন্য এক অর্জনের পর এমন উদযাপন করতে পেরে আপ্লুত এই নারী ফুটবলার।

Advertisement

বৃহস্পতিবার সন্ধ্যায় সাবিনাকে সারপ্রাইজ দিয়ে বসুন্ধরা আবাসিক এলাকায় তাদের ক্যাম্পে উদযাপন অনুষ্ঠান আয়োজন করে বসুন্ধরা কিংস। এ সময় তাকে সম্মানসূচক একটি ক্রেস্ট এবং জার্সি উপহার দেয়া হয়। বসুন্ধরা কিংসের (পুরুষ) স্প্যানিস কোচ অস্কার ব্রুজন, সহকারী কোচরা এবং ম্যানেজার পিংকি সানোয়ার ‘সাবিনা ২৫০’ লেখা জার্সিটি হাতে তুলে দেন।

সাবিনা দুইদিন আগে নারী লিগে স্পার্টাক গ্যালাকটিকো সিলেট এফসির বিরুদ্ধে হ্যাটট্রিক করেই আড়াইশ গোলের ক্লাবের সদস্য হয়েছেন। দেশে, মালদ্বীপে এবং ভারতের ঘরোয়া ফুটবল মিলিয়ে সাবিনার গোল এখন ২৫২টি। সাবিনা ছাড়া বাংলাদেশের কোনো ফুটবলারের (নারী-পুরুষ) এই অনন্য রেকর্ড গড়া হয়নি।

অনুষ্ঠানের পর সাবিনা বলেন, ‘আমি জানতাম না। হঠাৎ করেই ক্লাব আমাকে এই সারপ্রাইজ দেয়। সত্যি বলতে কি বসুন্ধরা কিংসের কর্মকর্তা ও অফিসিয়ালদের আন্তরিকতা ভাষায় প্রকাশের নয়। তাদের এই উপহার আমাকে আরও বেশি গোল করতে অনুপ্রাণিত করবে।’

Advertisement

আরআই/এমএমআর/জেআইএম