দেশজুড়ে

পারিবারিক কলহে ছুরিকাঘাতে স্ত্রীকে খুন, স্বামী আটক

সিলেটের গোলাপগঞ্জের বাঘায় পারিবারিক কলহের জেরে স্বামীর ছুরিকাঘাতে লাকী বেগম (২৬) নামে এক গৃহবধূ খুন হয়েছেন। এ ঘটনায় তার স্বামী দানা মিয়াকে (৩৪) আটক করেছে পুলিশ।

Advertisement

বুধবার (৩ মার্চ) বিকেলে তাকে আটক করা হয়।

পুলিশ জানায়, কয়েক দিন ধরে উপজেলার বাঘা ইউনিয়নের দক্ষিণ কান্দিগাঁও গ্রামের বাসিন্দা দানা মিয়া ও তার স্ত্রী লাকী বেগমের মধ্যে পারিবারিক কলহ চলছিল। এর কারণে গত কয়েক দিন আগে লাকী বেগম বাবার বাড়ি চলে যান। পরে স্থানীয় সালিশের মাধ্যমে লাকী বেগম আবারও স্বামীর বাড়ি চলে আসেন।

বুধবার দুপুরে তাদের মধ্যে ফের বাগবিতণ্ডা হয়। একপর্যায়ে উত্তেজিত হয়ে দানা মিয়া ছুরি দিয়ে লাকী বেগমকে উপর্যুপরি কোপাতে থাকেন। প্রতিবেশীরা তাকে উদ্ধার করে হাসপাতালে নেয়ার পথেই তিনি মারা যান।

Advertisement

তাৎক্ষণিক খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে উপস্থিত হয়ে মরদেহ উদ্ধার করে থানায় নিয়ে যায়। ঘটনার পরপরই অভিযুক্ত স্বামীকে আটক করে পুলিশ।

এ ব্যাপারে গোলাপগঞ্জ মডেল থানার অফিসার ইনচার্জ (ওসি) মোহাম্মদ হারুনূর রশিদ চৌধুরী বলেন, ‘খুনের খবর পেয়ে পুলিশ অভিযুক্ত স্বামীকে আটক করেছে। মরদেহের সুরতহাল প্রতিবেদন তৈরি শেষে ময়নাতদন্তের জন্য সিলেট এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।

আগামীকাল বৃহস্পতিবার ময়নাতদন্ত শেষে নিহতের মরদেহ পরিবারের কাছে হস্তান্তর করা হবে বলেও জানান তিনি।

ছামির মাহমুদ/এসজে/জিকেএস

Advertisement