ক্যাম্পাস

জবি সামাজিক বিজ্ঞান অনুষদের নতুন ডিন অধ্যাপক গোস্বামী  

জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের (জবি) সামাজিক বিজ্ঞান অনুষদের নতুন ডিন হিসেবে নিয়োগ পেয়েছেন রাষ্ট্রবিজ্ঞান বিভাগের অধ্যাপক ড. অরুণ কুমার গোস্বামী। দায়িত্বপ্রাপ্তির পর বুধবার (৩ মার্চ) জবি উপাচার্য অধ্যাপক ড. মীজানুর রহমান ও কোষাধ্যক্ষ অধ্যাপক ড. কামালউদ্দীন আহমদের সঙ্গে সৌজন্য সাক্ষাৎ করেন তিনি।

Advertisement

এর আগে বিশ্ববিদ্যালয়ের রেজিস্ট্রার প্রকৌশলী মো. ওহিদুজ্জামান স্বাক্ষরিত এক অফিস আদেশে জানানো হয়, রাষ্ট্রবিজ্ঞান বিভাগের চেয়ারম্যান ও সামাজিক বিজ্ঞান অনুষদের ডিন অধ্যাপক ড. এস এম আনোয়ারা বেগম পিআরএল এ গমন করায় জগন্নাথ বিশ্ববিদ্যালয় আইন- ২০০৫ এর ২৪(২) ধারা অনুযায়ী পরবর্তী তিন বছরের জন্য উক্ত বিভাগের নতুন চেয়ারম্যান ও সিন্ডিকেটের অনুমোদন সাপেক্ষে জ্যেষ্ঠতার ভিত্তিতে জগন্নাথ বিশ্ববিদ্যালয় আইন ২০০৫ এর ২২(৫) উপধারা অনুযায়ী পরবর্তী দুই বছরের জন্য সমাজবিজ্ঞান অনুষদের নতুন ডিন হিসেবে রাষ্ট্রবিজ্ঞান বিভাগের অধ্যাপক ড. অরুণ কুমার গোস্বামীকে নিযুক্ত করা হয়েছে।

উল্লেখ্য, অধ্যাপক ড. অরুণ কুমার গোস্বামী ৩ মার্চ, ২০২১ থেকে আগামী ২ (দুই) বছরের জন্য সামাজিক বিজ্ঞান অনুষদে ডিন হিসেবে নিযুক্ত হলেন। একইদিনে পৃথক অফিস আদেশে তাকে রাষ্ট্রবিজ্ঞান বিভাগের চেয়ারম্যান হিসেবে ও নিযুক্ত করা হয়।

ইএ

Advertisement