দেশজুড়ে

মির্জাপুরে বিভিন্ন মামলার ১৯ আসামি গ্রেফতার

অভিযান চালিয়ে হত্যা ও নিয়মিত মামলার পরোয়ানাভুক্ত ১৯ আসামিকে গ্রেফতার করেছে টাঙ্গাইলের মির্জাপুর থানার পুলিশ। বৃহস্পতিবার (৪ মার্চ) রাতে উপজেলার বিভিন্ন এলাকা থেকে তাদেরকে গ্রেফতার করা হয়েছে।

Advertisement

পুলিশ জানায়, বৃহস্পতিবার রাতে মির্জাপুর থানার অভিযানে মোট ১৯ আসামিকে গ্রেফতার করা হয়। তাদের মধ্যে ১৩ জন গ্রেফতারি পরোয়ানাভুক্ত আসামি রয়েছে। তারা হলেন- উপজেলার আজগানা গ্রামের রউফ সিকদার ও তার স্ত্রী মিলন বেগম, জামুর্কী গ্রামের সিয়াম, বাইমাইল গ্রামের আশু মন্ডল, মনমোহন মন্ডল, দুই সহোদর যাদব মন্ডল ও রবীন্দ্র মন্ডল, সঞ্জিত মন্ডল, সাগর মন্ডল, তরুণী মন্ডল, হিলড়া গ্রামের মানিক দাস, জামুর্কী গ্রামের শহিদুল ইসলাম এবং একই গ্রামের বাতেন মিয়া।

অন্যান্য মামলার আসামিরা হলেন- পাথরঘাটা গ্রামের তারেক ইসলাম, ডোহাতলী গ্রামের শাকিল মিয়া, একই গ্রামের রনি মিয়া, থলপাড়া গ্রামের শামীম আল মামুন এবং মহেড়া ইউনিয়নের দেওভোগ গ্রামের জাহাঙ্গীর হোসেন ও তার স্ত্রী মনি বেগম।

থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. রিজাউল হক বলেন, থানা পুলিশ বৃহস্পতিবার রাতভর অভিযান চালিয়ে হত্যা, পরোয়ানাভুক্ত ও বিভিন্ন মামলায় অভিযুক্ত এসব আসামিকে গ্রেফতার করে। শুক্রবার আদালতের মাধ্যমে তাদেরকে জেলহাজতে পাঠানো হয়েছে।

Advertisement

এস এম এরশাদ/এসএস