খেলাধুলা

মোহামেডানের এজিএম সম্পন্ন, চলছে ভোটগ্রহণ

সুষ্ঠু ও সুন্দরভাবে শেষ হয়েছে মোহামেডান স্পোর্টিং ক্লাব লিমিটেডের তৃতীয় বার্ষিক সাধারণ সভা (এজিএম)। প্রায় নয় বছর পর হলো মোহামেডানের এজিএম। এখন এজিএম শেষে চলছে ক্লাবের পরিচালক বাছাইয়ের নির্বাচন।

Advertisement

রাজধানী লা মেরিডিয়ান হোটেলে সকাল ১০টা থেকে শুরু হয় মোহামেডানের তৃতীয় বার্ষিক সাধারণ সভা। যা শেষ হয়েছে দুপুর একটায়। এ সভায় সভাপতিত্ব করেছেন ক্লাবের নিরপেক্ষ সভাপতি অ্যাডভোকেট এ এম আমিন উদ্দিন।

সভায় উপস্থিত সবাইকে এ এম আমিন উদ্দিন আহ্বান জানিয়েছেন, সকল বিভেদ ভুলে একত্রে মিলে মোহামেডানের উত্তরোত্তর সাফল্য অর্জনে কাজ করতে। এ সভায় বিগত কার্যনির্বাহী কমিটির নিরীক্ষিত হিসাব-নিকাশ তুলে ধরা হয় এবং সবশেষ কার্যনির্বাহী সভার অনুমোদন দেয়া হয়।

বার্ষিক সাধারণ সভা শেষে দুপুর ২টা থেকে শুরু হয়েছে ভোটগ্রহণ। যেখানে ক্লাবে ১৬টি পরিচালক পদের বিপরীতে লড়ছেন ২০ জন প্রার্থী। তাদের বাছাই করতে ভোটার সংখ্যা মোট ৩৩৭ জন।

Advertisement

সভায় উপস্থিত ছিলেন ১১৫ জন সদস্য। তবে ভোটগ্রহণের সময় এ উপস্থিতি আরও বাড়বে বলেই ধারণা করা হচ্ছে।

উল্লেখ্য, ক্লাবের সভাপতি পদে নির্বাচন হচ্ছে না। সভাপতি পদে আগেই বিনা প্রতিদ্বন্দ্বিতায় নির্বাচত হয়েছেন সাবেক সেনাপ্রধান জেনারেল মোহাম্মদ আবদুল মুবীন (অব.)।

পরিচালক পদে নির্বাচন করছেন যারা

মাসুদুজ্জামান, মো. হানিফ ভুঁইয়া, আবু হাসান চৌধুরী প্রিন্স, খোজেস্তা-নুর-ই-নাহরিন, জামাল রানা, কাজী ফিরোজ রশীদ এমপি, মো. মোস্তাকুর রহমান, মাহবুব-উল আনাম, প্রকৌশলী গোলাম মো. আলমগীর, প্রকৌশলী কবির আহমদ ভুঁইয়া, মইন উদ্দিন হাসান রসিদ, মোস্তফা কামাল, আব্দুস সালাম মুর্শেদী এমপি, শফিকুল ইসলাম মহিউদ্দিন এমপি, সিদ্দিকুর রহমান, দাতো মো. ইকরামুল হক, মো. মঞ্জুর আলম, সাজেদ এ এ আদেল, কামরুন নাহার ডানা, এ. জি. এম সাব্বির।

Advertisement

আরআই/এসএএস/এমএস