বিনোদন

আতিয়া আনিশার সঙ্গে একটা আকাশ কিনতে চাইছেন আসিফ

দেশের সংগীতাঙ্গনের যুবরাজ আসিফ আকবর। দুই দশকেরও বেশি সময় ধরে গান করে চলছেন তিনি। সমসাময়িক প্রায় সব শিল্পীই গান থেকে আড়ালে বা অনিয়মিত হলেও আসিফ এ প্রজন্মের কাছে নিজের গ্রহণযোগ্যতা বজায় রাখতে পেরেছেন।

Advertisement

নিয়মিতই গাইছেন বৈচিত্র্যময় ঘরনার গান। কখনো একা কখনো বা সঙ্গী হচ্ছেন জনপ্রিয় গায়িকারা।

সেই ধারাবাহিকতায় নতুন প্রজন্মের গায়িকা আতিয়া আনিশার সঙ্গে গাইলেন একটি প্রেমের গান। গানের শিরোনাম ‘একটি আকাশ কিনতে চাই’৷

এ গান নিয়ে ফেসবুকে লিখেছেন আসিফ আকবর। তার ভাষায়, ‘আতিয়া আনিশা। এ প্রজন্মের গায়িকা। আমার সৌভাগ্য আমি একেবারে সিনিয়র ফিমেল সঙ্গীতশিল্পী থেকে শুরু করে জুনিয়রদের সাথে এখনো সমানতালে মার্চ করে যাচ্ছি। ইন্টারেস্টিং  ব্যাপার হচ্ছে সে আমার কুমিল্লার মেয়ে, একেবারে আমার গ্রামের মেয়ে। এজন্য একটু অন্যরকম ভালো লাগাও কাজ করছে। আশা করি ইন্ডাস্ট্রিতে নিজের যোগ্যতায় টিকে যাবে সে।’

Advertisement

তরুণ গীতিকার লালন লোহানী চমৎকার একটি প্রেমের পদ্য লিখেছেন। এই পদ্যটিতে আবেগী সুর দিয়েছেন আমার প্রিয় শ্রদ্ধেয় নাজির মাহমুদ ভাই। বরাবরের মতো মেলোডি কম্পোজিশন করেছেন মুশফিক লিটু ভাই। এটি অন্য ধরনের এক প্রেমের গান।

দেশের নতুন অডিও চ্যানেলগুলো আমাকে দিয়েই তাদের কোম্পানি শুরু করে। নতুন চ্যানেলের মাধ্যমে মানুষের কাছে গান পৌঁছানো দুরূহ কাজ। অথচ এই কাজটাই আমাকে প্রতিনিয়ত করতে হচ্ছে, না করতে পারি না। সবার জন্যই শুভকামনা।

আগামীকাল সন্ধ্যা ৭৭টায় হ্যালো মিউজিকের ব্যানারে রিলিজ হচ্ছে- ‘আমি একটা আকাশ কিনতে চাই’ গানটি। ভালোবাসা অবিরাম।

গানটি নিয়ে আনিশাও খুব এক্সাইটেড। প্রিয় গায়ক আসিফ আকবরের সঙ্গে তার গাওয়া গান শ্রোতাদের শোনার আহ্বান জানিয়েছেন তিনি।

Advertisement

এলএ/জিকেএস