রাজনীতি

‘মেধা ও সততায় দেশের উন্নয়ন করছেন প্রধানমন্ত্রী’

প্রধানমন্ত্রী শেখ হাসিনা তার মেধাশক্তি ও সততার মাধ্যমে দেশের উন্নয়ন করে যাচ্ছেন বলে মন্তব্য করেছেন ঢাকা-৫ আসনের সংসদ সদস্য কাজী মনিরুল ইসলাম মনু।

Advertisement

সোমবার (১৪ জুন) যাত্রাবাড়ির নূর কমিউনিটি সেন্টারে ঈদ পূনর্মিলনী অনুষ্ঠানে তিনি এ কথা বলেন। এই পূনর্মিলনীর আয়োজন করে আওয়ামী লীগের ঢাকা-৫ উপনির্বাচন পরিচালনা কমিটি।

কাজী মনিরুল ইসলাম মনু বলেন, দেশে আজ ইউরোপের মত একের পর এক উন্নয়ন কাজ হচ্ছে। পদ্মা সেতু, উড়াল সড়ক, মেট্রোরেল হচ্ছে। গ্রামে গিয়ে দেখেন রাস্তাঘাট, ঘরে ঘরে বিদ্যুৎসহ নানান উন্নয়ন কাজ। এ কাজের টাকার জন্য জাইকা ও বিশ্ব ব্যাংকের আশায় থাকেন না। দেশের অর্থায়নেই কাজ হচ্ছে।

ঢাকা-৫ উপ-নির্বাচন পরিচালনা কমিটির প্রধান সমন্বয়ক যাত্রাবাড়ি থানা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক হারুনর রশিদ মুন্নার সভাপতিত্বে ও ঢাকা দক্ষিণ সিটি করপোরেশনের ৪৮ নম্বর ওয়ার্ডের কাউন্সিলর ও ওয়ার্ড আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আবুল কালাম অনুর সঞ্চালনায় অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন- ঢাকা মহানগর দক্ষিণ আওয়ামী লীগের প্রচার ও প্রকাশনা সম্পাদক চৌধুরী সাইফুন্নবী সাগর, ঢাকা মহানগর দক্ষিণ আওয়ামী লীগের সদস্য সিরাজুম মনির টিপু, ৫১ নম্বর ওয়ার্ড কাউন্সিলর কাজী হাবিবুর রহমান হাবু, শিল্পপতি তুহিনুর রহমান (নুর হাজী), সংসদ সদস্যের ছেলে কাজী খাইরুল ইসলাম রনি, সামসুল হক স্কুল অ্যান্ড কলেজের অধ্যক্ষ মো. মাহবুবুর রহমান মোল্লা, ৬৫ নম্বর ওয়ার্ড কাউন্সিলর সামসুদ্দিন ভুঁইয়া সেন্টু, ৬২ নম্বর ওয়ার্ড কাউন্সিলর হাজী মোস্তাক আহমেদ প্রমুখ।

Advertisement

এমএমএ/জেডএইচ/