দেশজুড়ে

ময়মনসিংহ সিটির প্রতি ওয়ার্ডে দিনে ৬০০ মানুষকে টিকাদানের প্রস্তুতি

ময়মনসিংহ সিটি করপোরেশনের প্রতিটি ওয়ার্ডে দৈনিক ৬০০ মানুষকে টিকা দেয়ার প্রস্তুতি নেয়া হচ্ছে বলে জানিয়েছেন মেয়র মো. ইকরামুল হক টিটু।

Advertisement

সোমবার (২ আগস্ট) সন্ধ্যার পর করোনার টিকাদান প্রস্তুতি বিষয়ক ভার্চুয়াল সভায় মেয়র এসব কথা বলেন।

মেয়র বলেন, ‘আগামী ৭ আগস্ট থেকে ১২ আগস্ট পর্যন্ত ময়মনসিংহ সিটি করপোরেশনের প্রতিটি ওয়ার্ডে প্রতিদিন ৬০০ মানুষকে টিকা দেয়ার প্রস্তুতি নেয়া হচ্ছে। ওয়ার্ড পর্যায়ে টিকা প্রদান কার্যক্রমে আমাদের সফল হতে হবে।’

ওয়ার্ড কাউন্সিলরদের উদ্দেশ্যে মেয়র টিটু বলেন, ‘ওয়ার্ড পর্যায়ের প্রতি বুথে জাতীয় পরিচয়পত্র দেখিয়ে টিকা নিতে পারবেন নাগরিকরা। তবে টিকা প্রয়োগের সময় যেন মানুষের ভিড় ও কোনো ভোগান্তি না হয়, সে বিষয়ে প্রস্তুতি নিতে হবে।’

Advertisement

নগরবাসীকে টিকাগ্রহণে উৎসাহী করে তুলতে কাউন্সিলর ও কর্মকর্তারা করোনা টিকাবিষয়ক প্রচারণা বাড়ানোর তাগিদ দিয়ে তিনি বলেন, ‘জনসংখ্যার অনুপাতে যে ওয়ার্ডে সর্বাধিক জনগণ টিকা গ্রহণ করবেন, সে ওয়ার্ডের কাউন্সিলর, সংরক্ষিত আসনের কাউন্সিলর ও কর্মকর্তাকে পুরস্কৃত করা হবে।

ভার্চুয়াল আলোচনা সভায় যুক্ত ছিলেন সিটি করপোরেশনের প্রধান নির্বাহী কর্মকর্তা মোহাম্মদ আনোয়ার হোসেন, প্যানেল মেয়র ও বিভিন্ন ওয়ার্ডের কাউন্সিলর, সচিব রাজীব সরকার, প্রধান স্বাস্থ্য কর্মকর্তা ডা. এইচ কে দেবনাথ, জনসংযোগ কর্মকর্তা শেখ মহাবুল হোসেন রাজীব, মেডিকেল অফিসার ডা. রেদাউর রহমান খান, ডা. তাসমিয়া জান্নাত প্রমুখ।

মঞ্জুরুল ইসলাম/এএএইচ

Advertisement