দেশজুড়ে

বিএনপি-জামায়াত দেশের মানুষের পাশে ছিল না: পলক

বিএনপি-জামায়াত কখনো দেশের মানুষের পাশে ছিলে না, শেখ হাসিনা সরকার পাশে ছিল বলে মন্তব্য করেছেন তথ্য ও যোগাযোগ প্রযুক্তি প্রতিমন্ত্রী জুনাইদ আহমেদ পলক।

Advertisement

শনিবার (২৫ সেপ্টেম্বর) সকাল ১০টায় নাটোরের সিংড়ায় বন্যার্তদের মাঝে ত্রাণ বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এ বলেন।

প্রতিমন্ত্রী বলেন, দুর্যোগে ত্রাণ দিয়েছে শেখ হাসিনা সরকার। ২০১৭ ও ২০২০ সালে বন্যা ও করোনায় পাশে ছিল আওয়ামী লীগ সরকার। আওয়ামী লীগ, যুবলীগ, ছাত্রলীগ, উপজেলা চেয়ারম্যান, মেয়র, ইউনিয়ন চেয়ারম্যানরা জনগণের পাশে ছিলেন।

জুনাইদ আহমেদ পলক বলেন, কোথাও আগুন লাগলে, চুরি-ডাকাতি হলে, মাদক ব্যবসা করলে, অ্যাম্বুলেন্স প্রয়োজন হলে ৯৯৯ এ ফোন করলেই সেবা পেয়ে যাই আমরা। এসব সম্ভব হয়েছে প্রযুক্তির সহায়তায়। আমি আপনাদের বেতনভুক্ত চাকর, আপনাদের ট্যাক্সের টাকায় আমার বেতন হয়। আপনাদের সেবা করাই আমার কাজ।

Advertisement

সিংড়া পৌরসভার মেয়র (ভারপ্রাপ্ত) সঞ্জয় কুমার সাহার সভাপতিত্বে উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) এম এম সামিরুল ইসলাম, উপজেলা আওয়ামী লীগের সভাপতি অ্যাডভোকেট ওহিদুর রহমান শেখ, হুয়াওয়ে টেকনোলজি বাংলাদেশের প্রেসিডেন্ট জর্জ লিন, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান কামরুল হাসান, উপজেলা আওয়ামী লীগের ধর্মবিষয়ক সম্পাদক মাওলানা রুহুল আমিন প্রমুখ বক্তব্য রাখেন।

পরে ওই এলাকায় বন্যার্তদের মাঝে খাদ্য সহায়তা, পাঁচ হাজার গাছ, প্রতিবন্ধীদের মাঝে ১২টি হুইল চেয়ার, পাঁচ সামাজিক প্রতিষ্ঠানকে ২২ হাজার টাকা করে এক লাখ ১০ হাজার টাকার চেক, ৩১২ সাবমার্সিবল মোটর, কেজি স্কুলের ৬০ শিক্ষকের মাঝে প্রণোদনা তুলে দেওয়া হয়।

রেজাউল করিম রেজা/আরএইচ/জেআইএম

Advertisement