বিনোদন

কবে মুক্তি পাচ্ছে ‘৮৩’, জানালেন রণবীর

অপেক্ষার অবসান। অবশেষে জানা গেল ’৮৩ সিনেমার মুক্তির দিন। অভিনেতা রণবীর সিংহ জানিয়েছেন, বড়দিনেই মুক্তি পাবে ভারতীয় ক্রিকেটের অন্যতম সেরা ঘটনা নিয়ে নির্মিত বহু প্রতীক্ষিত এই সিনেমা।

Advertisement

ইতোমধ্যে সামাজিক যোগাযোগ মাধ্যমে একটি ছবিও পোস্ট করেছেন রণবীর সিংহ। যেখানে দলের বাকিদের সঙ্গে দেখা যাচ্ছে তাকে। ছবির ক্যাপশনে রণবীর লিখেছেন, ‘এবার সময় শুরু। ’৮৩ মুক্তি পাচ্ছে আগামী বড়দিনে’। মুক্তি পাচ্ছে হিন্দি, তামিল, তেলেগু, কান্নাডা এবং মালয়ালাম ভাষায়।

এদিকে রণবীরের কাছ থেকে এমন খবর পেয়ে উচ্ছ্বসিত ক্রিকেটপ্রেমীরা। এখন থেকেই ছবিমুক্তির অপেক্ষায় দিন গুণতে শুরু করে দিয়েছেন তারা। টুইটারে রণবীরের ঘোষণায় ভক্তরা তাদের প্রতিক্রিয়া জানিয়েছেন।

১৯৮৩ সালে প্রথমবার বিশ্বকাপ জিতেছিল ভারত। কপিল দেবের নেতৃত্বাধীন সেই দলের বিভিন্ন অবিস্মরণীয় কাহিনি নিয়েই তৈরি হয়েছে এই সিনেমা। কপিল দেবের ভূমিকায় অভিনয় করছেন রণবীর সিংহ। প্রথমে ২০২০ সালের ১০ এপ্রিল এই সিনেমা মুক্তি পাওয়ার কথা ছিল। কিন্তু করোনা মহামারির কারণে তা আটকে যায়।

Advertisement

এরপর বার বার মুক্তির দিন পিছিয়েছে। সম্প্রতি ভারতের বিভিন্ন রাজ্যে সিনেমা হল খুলতে শুরু করেছে। এ কারণেই নির্মাতা এবার সিনেমাটি মুক্তির সিদ্ধান্ত নিয়েছেন।

ইএ/জিকেএস