জাতীয়

উত্তরে যারা মেসেজ পাননি, শুধু তারাই পাবেন গণটিকা

প্রধানমন্ত্রী শেখ হাসিনার ৭৫তম জন্মদিন উপলক্ষে ঢাকা উত্তর সিটি করপোরেশন (ডিএনসিসি) এলাকায় দুই দিনব্যাপী গণটিকা কর্মসূচি চলবে। আগামীকাল মঙ্গলবার (২৮ সেপ্টেম্বর) ও পরদিন বুধবার (২৯ সেপ্টেম্বর) দুপুর আড়াইটা থেকে বিকেল ৪টা পর্যন্ত ডিএনসিসির ৫৪টি ওয়ার্ডে এ টিকা দেওয়া হবে।

Advertisement

সোমবার (২৭ সেপ্টেম্বর) রাতে ডিএনসিসির জনসংযোগ কর্মকর্তা আবুল বাসার মুহাম্মদ তাজুল ইসলামের পাঠানো এক সংবাদ বিজ্ঞপ্তিতে এই তথ্য জানানো হয়।

এতে বলা হয়, প্রতিটি ওয়ার্ডে প্রতিদিন ৫০০ জন করে দুইদিনে মোট এক হাজার জনকে টিকা দেওয়া হবে। যারা এরই মধ্যে ঢাকা উত্তর সিটি করপোরেশন এলাকার যে কোনো হাসপাতালে টিকার জন্য নিবন্ধন করেছেন কিন্তু এখনও মেসেজ পাননি শুধু তারাই এই কার্যক্রমের আওতায় টিকা নিতে পারবেন। এছাড়া ষাটোর্ধ্ব বয়সের কেউ নিবন্ধন না করে থাকলেও জাতীয় পরিচয়পত্রের ফটোকপি সঙ্গে নিয়ে আসলে তারাও টিকা নিতে পারবেন।

টিকাগ্রহীতারা যে কেন্দ্র থেকে প্রথম ডোজের টিকা নেবেন একমাস পর একই কেন্দ্র থেকে তারা দ্বিতীয় ডোজের টিকা নেবেন বলে বিজ্ঞপ্তিতে উল্লেখ করা হয়েছে।

Advertisement

তবে সোমবার দুপুরে ডিএনসিসির প্রধান স্বাস্থ্য কর্মকর্তা ব্রিগেডিয়ার জেনারেল মো. জোবায়দুর রহমান জাগো নিউজকে বলেছিলেন, তারা শুধু আগামীকাল মঙ্গলবারই গণটিকা কর্মসূচি পালন করবেন।

এমএমএ/এআরএ/এএসএম