জোকস

আজকের কৌতুক: ভালোবাসি বলায় তরুণীর চড়

ভালোবাসি বলায় তরুণীর চড়সুমন রাস্তা দিয়ে যাচ্ছিল। এক তরুণীকে দেখে তার ভালো লেগে গেল। সে তরুণীকে দেখে চেঁচিয়ে বলল, ‘আই লাভ ইউ।’ এটি শুনে মেয়েটি সুমনের কাছে এসে জোরে একটি চড় মেরে বলল, ‘কী বললি?’ সুমন গালে হাত ঘঁষতে ঘঁষতে মেয়েটিকেও জোরে চড় মেরে বলল, ‘যদি শুনতেই না পাও, তাহলে চড় মারলে কেন?’

Advertisement

****

বড় হয়ে কী হতে চাও?শিক্ষক: বাপ্পু, তুমি বড় হয়ে কী হতে চাও?বাপ্পু: স্যার, আমি বড় হয়ে গুগলের সিইও হতে চাই। আমার দামি দামি পোশাক থাকবে। দামি ব্র্যান্ডের গাড়ি থাকবে। ভালো ভালো খাবার খাবো। উড়োজাহাজে দেশ-বিদেশ ঘুরে বেড়াব। ফাইভ স্টার হোটেলে থাকব।শিক্ষক: ব্যাস হয়েছে। এত বড় উত্তর দেওয়ার কোনো দরকার নেই। সবাই ছোট্ট করে উত্তর দেবে। আচ্ছা শিখা, তুমি বড় হয়ে কী হতে চাও?শিখা: বাপ্পুর বউ।

****

Advertisement

নতুন কিছু আবিষ্কারছেলে: বাবা, আমি এমন একটি জিনিস বানিয়েছি, যার মাধ্যমে তুমি দেওয়ালের অপর পাশে অনায়াসেই দেখতে পাবে।বাবা: খুব ভালো, আমি জানতাম তুমি একদিন ভালো কিছু করে আমার নাম উজ্জ্বল করবে। তা তোমার সেই জিনিসটি কি আমাকে দেখাবে?ছেলে: হ্যাঁ, অবশ্যই। এই যে দেওয়ালের গায়ে ফুটোটা দেখছো, এর মাধ্যমে তুমি আরামেই দেওয়ালের অপর পাশে দেখতে পাবে।

এসইউ/জেআইএম