খেলাধুলা

বিশ্বকাপে মাঠের বাইরে ব্যস্ত সময় জেসির

জাগোনিউজ২৪.কমের টি-টোয়েন্টি বিশ্বকাপের জন্য করা বিশেষ পোর্টালে সাথিরা জাকির জেসি লিখেছেন, ‘স্বপ্ন দেখি সাকিব-রিয়াদের হাতে একটা বিশ্বকাপ।’ এই স্বপ্নপূরণে মাঠে লড়বেন মাহমুদউল্লাহ রিয়াদ, সাকিব আল হাসানরা।

Advertisement

আর মাঠের বাইরে রিয়াদ-সাকিবদের খেলার বিশ্লেষণে ব্যস্ত সময় কাটবে জাতীয় নারী ক্রিকেট দলের সাবেক তারকা ক্রিকেটার জেসির। রোববার থেকে শুরু হচ্ছে টি-টোয়েন্টি বিশ্বকাপের সপ্তম আসর। প্রায় এক মাস ধরে চলবে কুড়ি ওভারের ক্রিকেটের সবচেয়ে বড় এই টুর্নামেন্ট।

এ টুর্নামেন্টের খেলা চলাকালীন প্রতিদিন প্রায় ১৭ ঘণ্টাই ব্যস্ত থাকতে হবে সাথিরা জাকির জেসিকে। বিভিন্ন অনুষ্ঠানে সকাল থেকে সন্ধ্যা পর্যন্ত বিশ্বকাপের খেলা বিশ্লেষণে ব্যস্ত সময়ই কাটবে জাতীয় নারী ক্রিকেট দলের সাবেক অফস্পিনারের।

জাগো নিউজকে তিনি জানিয়েছেন, প্রতিদিন সকাল নয়টায় বাসা থেকে বের হয়ে সব কাজ শেষ করে ফিরতে বেজে যাবে রাত ২টা। মাঝের ১৭ ঘণ্টায় দেশের শীর্ষস্থানীয় দৈনিক প্রথম আলোতে ম্যাচের আগে ও পরে লাইভ শো করবেন জেসি। আর ম্যাচ চলাকালীন সময়ে সরাসরি ধারাভাষ্য দেবেন এবিসি রেডিওতে।

Advertisement

এর বাইরে বিশ্বকাপজুড়ে বেসরকারি টিভি চ্যানেল ডিবিসি নিউজ, সময় টিভি, ইন্ডিপেন্ডেন্ট টেলিভিশন ও আরটিভিতে বিশেষজ্ঞ হিসেবে দেখা যাবে তাকে। এছাড়াও পুরো বিশ্বকাপজুড়ে বিভিন্ন টিভি চ্যানেলের নানান প্রোগ্রামে নিয়মিত-অনিয়মিতভাবে দেখা যাবে জেসিকে।

বিশ্বকাপের এক মাস সামনে এতো ব্যস্ততা থাকলেও, এটিকে উপভোগ্যই মানছেন জেসি। তবে সময়মতো সবকিছু ঠিকঠাক সম্পন্ন করার চ্যালেঞ্জটাও মাথায় রয়েছে তার।

জাগো নিউজের সঙ্গে আলাপে জেসি বলেছেন, ‘আমরা সবাই ক্রিকেট ভালোবাসি। বিশ্বকাপের মতো আসরে পুরোটা সময় খেলা নিয়েই ব্যস্ত থাকা আমার কাছে উপভোগ্য। প্রতিদিন প্রায় ১৭ ঘণ্টাই বিশ্বকাপের নানান কাজে কাটবে আমার। সবকিছু ঠিকঠাকভাবে শেষ করতে চাই। সময়ের অভাবে বেশ কয়েকটি প্রোগ্রামকে না-ও করতে হয়েছে।’

এসএএস/এএসএম

Advertisement