ক্যাম্পাস

শাবিপ্রবিতে পাবনা স্টুডেন্টস অ্যাসোসিয়েশনের কমিটি গঠন

শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ে (শাবিপ্রবি) অধ্যয়নরত পাবনা জেলার শিক্ষার্থীদের সংগঠন পাবনা স্টুডেন্টস অ্যাসোসিয়েশনের নতুন কমিটি গঠিত হয়েছে।

Advertisement

কমিটিতে সভাপতি হিসেবে লোকপ্রশাসন বিভাগের চতুর্থ বর্ষের শিক্ষার্থী মিলন মাহমুদ ও সাধারণ সম্পাদক হিসেবে নৃবিজ্ঞান বিভাগের একই বর্ষের তিথি কুণ্ডু মনোনীত হয়েছেন।

শুক্রবার (২৬ নভেম্বর) সংগঠনের পক্ষ থেকে গণমাধ্যমে পাঠানো এক সংবাদ বিজ্ঞপ্তিতে কমিটি গঠনের বিষয়টি জানানো হয়। কমিটিতে মনোনীত অন্য সদস্যরা হলেন- সহ-সভাপতি শাহনেওয়াজ শিবলী, মীর আকিব হোসেন, সুমাইয়া জান্নাত অনন্যা, মো. সজিব, নাজমুল হোসাইন ও মো. আমান, যুগ্ম সাধারণ সম্পাদক আব্দুল ওয়াদূদ সাকিব, অর্থ সম্পাদক রেজাউল করিম রেজা, সহ-অর্থ সম্পাদক সাফাউল আলম সাদ, সাংগঠনিক সম্পাদক মো. ফাউজুল আজীম ও মো. আনামুল হক, প্রচার সম্পাদক প্রণতি কুণ্ডু, উপ-প্রচার সম্পাদক মো. শামীম হোসাইন ও নাফিউল মুকসিত, নারী বিষয়ক সম্পাদক জান্নাতুল মিন আয়শা সিথী ও আনিতা ইসলাম, গ্রন্থনা ও প্রকাশনা সম্পাদক তানভীর খান ও নাজমুল সাদাত, তথ্য ও প্রযুক্তি সম্পাদক সৈকত হোসেন রনি, উপ-তথ্য ও প্রযুক্তি সম্পাদক নাইমুর রহমান প্লাবন ও আমিনুল ইসলাম, সাংস্কৃতিক সম্পাদক আল ফাহাদ মোল্লা, উপ-সাংস্কৃতিক সম্পাদক সামিউল হাসান উদিত ও প্রিয়া, দফতর সম্পাদক ফয়সাল আহমেদ, আল আমিন ও নয়েল নাফিজ, ক্রীড়া সম্পাদক সানজিদ সাকিব, সহ-ক্রীড়া সম্পাদক স্বপ্নিল অনিকেত ও শাকিল আহমেদ, সাহিত্য সম্পাদক তাসমীম তাব্বাছুম মীম, শিক্ষা বিষয়ক সম্পাদক মো. আলমগীর হোসেন ও সানজানা আফরীন রিতু।

মোয়াজ্জেম আফরান/আরএইচ/জিকেএস

Advertisement