অর্থনীতি

এনার্জিপ্যাকের সঙ্গে গ্লোকাল লার্নিং ম্যানেজমেন্টের চুক্তি

গ্লোকাল লার্নিং ম্যানেজমেন্ট লিমিটেডের সঙ্গে একটি সমঝোতা চুক্তি স্বাক্ষর করেছে এনার্জিপ্যাক। এই চুক্তির অধীনে উভয় পক্ষই কৌশলগত ব্যবসায়িক অংশীদার হিসেবে একসঙ্গে কাজ করবে। সম্প্রতি এনার্জিপ্যাকের করপোরেট অফিসে এই সমঝোতা চুক্তি স্বাক্ষরিত হয়।

Advertisement

এনার্জিপ্যাক পাওয়ার জেনারেশন লিমিটেডের চিফ স্ট্র্যাটেজি অফিসার শেখ নাওয়ীদ রশিদ এবং ই-স্কুল অব লাইফের প্রতিষ্ঠাতা ও প্রধান নির্বাহী মো. আতিক উল্লাহ মাসুদ নিজ নিজ প্রতিষ্ঠানের পক্ষে চুক্তিতে স্বাক্ষর করেন।

ইস্কুল অব লাইফের সহ-প্রতিষ্ঠাতা ও সিওও মোহাম্মদ আবু সালেহ এবং বিজনেস ডেভেলপমেন্ট ডিরেক্টর মো. শরিফুল ইসলাম খান, হেড অব বিজনেস ডেভেলপমেন্ট (ও-কোড) জাভিয়ার এস বিশ্বাস, হেড অব অপারেশনস অ্যান্ড ইনোভেশন (ও-কোড) নাহারিন চৌধুরী এবং মার্কেটিং কমিউনিকেশন (এনার্জিপ্যাক) আমিন মাহমুদ এ সময় উপস্থিত ছিলেন।

উভয় পক্ষই বাণিজ্য ও অন্যান্য বিভিন্ন গুরুত্বপূর্ণ বিষয়ে প্রয়োজনীয় অনলাইন শিক্ষা এবং দক্ষতা উন্নয়ন প্রশিক্ষণ প্রদানে একসঙ্গে কাজ করতে আগ্রহ প্রকাশ করে। অনুষ্ঠান চলাকালীন তারা ই-লার্নিংয়ের গুরুত্ব এবং এটি আমাদের ভবিষ্যতে যে ভূমিকা পালন করবে তা নিয়ে আলোচনা করেন। এছাড়া তারা একসঙ্গে কাজ করার মাধ্যমে একটি অত্যাধুনিক শিক্ষা ব্যবস্থাপনা সিস্টেম তৈরির আগ্রহ প্রকাশ করেন।

Advertisement

এইচএস/কেএসআর/জেআইএম