খেলাধুলা

পাকিস্তান সফরে অধিনায়ককে পাচ্ছে না ওয়েস্ট ইন্ডিজ

বিশ্বকাপে পাওয়া চোট থেকে এখনও সেরে উঠতে পারেননি ওয়েস্ট ইন্ডিজের অধিনায়ক কাইরন পোলার্ড। যার ফলে তাকে ছাড়াই পাকিস্তানের বিপক্ষে তিন ম্যাচের ওয়ানডে ও টি-টোয়েন্টি সিরিজ খেলবে ক্যারিবীয়রা।

Advertisement

প্রাথমিকভাবে পোলার্ডকে নিয়েই দুই সিরিজের দল ঘোষণা করেছিল ওয়েস্ট ইন্ডিজ ক্রিকেট বোর্ড। কিন্তু হ্যামস্ট্রিং ইনজুরির কারণে ছিটকে গেছেন এ পেস বোলিং অলরাউন্ডার।

তার জায়গায় ওয়ানডে সিরিজে শাই হোপ এবং টি-টোয়েন্টি সিরিজে অধিনায়কত্ব করবেন নিকোলাস পুরান। ওয়ানডে স্কোয়াডে পোলার্ডের জায়গায় নেওয়া হয়েছে অভিজ্ঞ ডেভন থমাসকে, টি-টোয়েন্টিতে খেলবেন রভম্যান পাওয়েল।

আগামী ১৩ ডিসেম্বর থেকে শুরু হবে টি-টোয়েন্টি সিরিজের খেলা। পরের দুই ম্যাচ ১৪ ও ১৬ তারিখ। এরপর ওয়ানডে সিরিজের তিন ম্যাচ যথাক্রমে ১৮, ২০ ও ২২ ডিসেম্বর। সবগুলো ম্যাচই হবে করাচিতে।

Advertisement

পাকিস্তান সফরে ওয়েস্ট ইন্ডিজের ওয়ানডে স্কোয়াডশাই হোপ (অধিনায়ক), ড্যারেন ব্রাভো, শামার ব্রুকস, রস্টোন চেজ, ডেভন থমাস, জাস্টিন গ্রিভস, আকিল হোসেন, আলজারি জোসেফ, গুদাকেশ মোতি, অ্যান্ডারসন ফিলিপ, নিকোলাস পুরান, রেয়মন রেইফার, রোমারিও শেফার্ড, ওডিন স্মিথ ও হেইডেন ওয়ালশ জুনিয়র।

পাকিস্তান সফরে ওয়েস্ট ইন্ডিজের টি-টোয়েন্টি স্কোয়াডনিকোলাস পুরান (অধিনায়ক), ড্যারেন ব্রাভো, রস্টোন চেজ, রভম্যান পাওয়েল, শেলডন কটরেল, ডমিনিক ড্রেকস, শাই হোপ, আকিল হোসেন, ব্রেন্ডন কিং, কাইল মায়ার্স, গুদাকেশ মোতি, রোমারিও শেফার্ড, ওডিন স্মিথ, ওশান থমাস ও হেইডেন ওয়ালশ জুনিয়র।

এসএএস/জিকেএস

Advertisement