খেলাধুলা

বৃষ্টিতে ড্রেসিংরুমেই ক্রিকেট খেললেন বাবর আজমরা (ভিডিও)

সবকিছু ঠিকঠাক থাকলে দুই দিনে ১৮০ ওভার খেলা হয়ে যেতো চলতি ঢাকা টেস্টে। কিন্তু শনিবার প্রথম দিন ৩৩ ওভারের পর আজ পুরো ৮৩.৪ ওভার চলে গেছে বৃষ্টির পেটে। বারবার মাঠের কভার আনা-নেওয়ার মধ্যে কেটে গেছে রোববার দিনটি। যেখানে মাত্র ৬.২ ওভার খেলতে পেরেছে পাকিস্তান।

Advertisement

তবে মাঠে খেলতে না পারলেও, ড্রেসিংরুমে ঠিকই নিজেদের মধ্যে ক্রিকেট আনন্দে মেতেছিলেন বাবর আজম, ইমাম উল হক, সৌদ শাকিলরা। বাইরে যখন বৃষ্টি থামা ও খেলা শুরুর অধীর অপেক্ষা সবার, তখন নিজেদের ড্রেসিংরুমকেই মাঠ বানিয়ে নেন পাকিস্তানি ক্রিকেটাররা।

সামাজিক যোগাযোগ মাধ্যম টুইটারে পাকিস্তান ক্রিকেট বোর্ডের অফিসিয়াল হ্যান্ডলারে পোস্ট করা কয়েকটি ভিডিওতে দেখা গেছে এই চিত্র। যেখানে সতীর্থদের নিয়ে ইনডোর ক্রিকেট খেলেছেন বাবর। মাঠের ক্রিকেটে শুধু ব্যাটার হলেও, ড্রেসিংরুমে পুরোদস্তুর অলরাউন্ডার বনে যান বাবর।

একটি ভিডিওতে দেখা যায়, পুরোপুরি ক্রিকেটীয় কপিবুক অনুসরণ করে দুইটি বল ডিফেন্স করেছেন বাবর। সেখানে ক্যাপশনে লেখা হয়েছে, ‘বৃষ্টি হয়তো আমাদের ছেলেদের মাঠে নামতে দিচ্ছে না। তবে নিজেদের ড্রেসিংরুমে তারা খেলছে। বাবর আজম প্রথমে ব্যাটিং করেছে। তার শুরুটা ছিল সাবধানী।’

Advertisement

এর পরের ভিডিওতে ইমাম উল হকের বলে বোল্ড হয়ে যান পাকিস্তান অধিনায়ক। তবে বদলা নিতে একদমই সময় নেননি তিনি। দারুণ এক বল করে ইমামকে বোল্ড করে দেন বাবর। এরপর শুধু বোলিং করতেই দেখা যায় বাবরকে। যেখানে বিলাল আসিফকে তিনবার আউট করেন তিনি। খেলা শেষে বাবর দাবি করেন তিনি দশ উইকেট নিয়েছেন।

Rain might have kept our boys off the field, but they had a gripping match of their own in the dressing roomBabar Azam batted first, and had a cautious start pic.twitter.com/sDQkIojpWP

— Pakistan Cricket (@TheRealPCB) December 5, 2021

Babar had his revenge pic.twitter.com/gsne64MGSP

— Pakistan Cricket (@TheRealPCB) December 5, 2021

উল্লেখ্য, বৃষ্টিবিঘ্নিত ঢাকা টেস্টের দ্বিতীয় দিন শেষে পাকিস্তানের সংগ্রহ ৬৩.২ ওভারে ২ উইকেটে ১৮৮ রান। অবিচ্ছিন জুটিতে বাবর আজম ও আজহার আলি যোগ করেছেন ১১৮ রান। বাবর ৭১ ও আজহার ৫২ রানে অপরাজিত রয়েছেন।

Advertisement

এসএএস/জিকেএস