দেশজুড়ে

ফুলে ফুলে সিক্ত হলেন রাসিক মেয়র লিটন

রাজশাহী সিটি কর্পোরেশনের (রাসিক) মেয়র এএইচএম খায়রুজ্জামান লিটন বাংলাদেশ আওয়ামী লীগ সভাপতিমণ্ডলীর সদস্য মনোনীত হওয়ায় রোববার (৫ ডিসেম্বর) সকাল থেকে নগর ভবনে জনপ্রতিনিধি, রাজনৈতিক নেতৃবৃন্দ, বিভিন্ন প্রতিষ্ঠান ও সংস্থার কর্মকর্তাসহ বিভিন্ন শ্রেণি পেশার মানুষ ফুলেল শুভেচ্ছা জানিয়েছেন।

Advertisement

রোববার (৫ ডিসেম্বর) সকাল থেকে রাত পর্যন্ত নগর ভবনে রাসিক মেয়রকে ফুলে ফুলে সিক্ত করেন বিভিন্ন শ্রেণি পেশার মানুষ।

বাংলাদেশ আওয়ামী লীগ সভাপতিমণ্ডলীর সদস্য ও সিটি মেয়র এএইচএম খায়রুজ্জামান লিটনকে ফুলেল শুভেচ্ছা জানিয়েছেন রাজশাহী-৫ (পুঠিয়া-দুর্গাপুর) আসনের সংসদ সদস্য প্রফেসর ডা. মনসুর রহমান, নওগাঁ জেলা আওয়ামী লীগের সভাপতি ও সাবেক এমপি বীর মুক্তিযোদ্ধা আব্দুল মালেক, বরেন্দ্র বিশ্ববিদ্যালয়ের ভারপ্রাপ্ত উপাচার্য ড. আশিক মোসাদ্দিক ও শিক্ষক-কর্মকর্তাবৃন্দ, হিন্দু ধর্মীয় কল্যাণ ট্রাস্টের ট্রাস্টি তপন কুমার সেন, তানোরের মণ্ডুমালা পৌরসভার মেয়র সাইদুর রহমান, আল-আকসা ডেভেলপার্স (প্রাঃ) লিমিটেডের ব্যবস্থাপনা পরিচালক মিজানুর রহমান কাজী, রাজশাহী নার্সিং কলেজের অধ্যক্ষ ড. ফয়জুর রহমান ও শিক্ষক-কর্মকর্তাবৃন্দ, ইঞ্জিনিয়ার্স ইনস্টিটিউট বাংলাদেশ, রাজশাহী কেন্দ্র, বঙ্গবন্ধু প্রকৌশল পরিষদ-রাজশাহী, জাতীয় তরুণ সংঘ-রাজশাহী জেলা কমিটি, রাজশাহী জজকোর্টের আইনজীবীসহ বিভিন্ন শ্রেণি পেশার মানুষ।

মূলত রাসিক মেয়র লিটন বাংলাদেশ আওয়ামী লীগ সভাপতিমণ্ডলীর সদস্য নির্বাচিত হওয়ায় রাজশাহীতে আওয়ামী পরিবারে খুশির জোয়ার বইছে। টুঙ্গিপাড়ায় বঙ্গবন্ধুর মাজার জিয়ারত করে রাজশাহীতে ফেরার পর আনুষ্ঠানিকভাবে রোববার তিনি সিটি ভবনে পদাপর্ণ করেন। নগর পিতা ভবনে প্রবেশ করার পর একে একে সবাই ফুলেল শুভেচ্ছা জানাতে থাকেন।

Advertisement

ফয়সাল আহমেদ/এফএ/জিকেএস