দেশজুড়ে

শার্শায় জমি নিয়ে বিরোধের জেরে স্বামী-স্ত্রীকে কুপিয়ে জখম

যশোরের শার্শা উপজেলার বাগআঁচড়ায় জমি নিয়ে বিরোধের জেরে শহিদুল ইসলাম শহিদ (৫০) নামে এক ব্যবসায়ী ও তার স্ত্রী রোজিনা পারভীনকে (৪৫) কুপিয়ে জখম করা হয়েছে।

Advertisement

আহত শহিদুল ইসলাম শহিদ ঝিকরগাছার কুমরি গ্রামের মৃত কোরবান আলীর ছেলে।

মঙ্গলবার (১৮ জানুয়ারি) বিকেলে বাগআঁচড়া বাজারের পুজা মন্দিরের পাশে অবস্থিত তার মুদি দোকানের সামনে এ ঘটনা ঘটে।

জানা যায়, বাগআঁচড়া বাজারের মুদি ব্যবসায়ী শহিদুলের সঙ্গে তার দোকানের পাশে অ্যালুমিনিয়াম ব্যবসায়ী শহিদুলের সঙ্গে জমি নিয়ে দীর্ঘদিন ধরে বিরোধ চলছিল। তারই জের ধরে এবং পূর্বপরিকল্পিতভাবে অ্যালুমিনিয়াম ব্যবসায়ী শহিদুলের ইন্ধনে তার সহযোগী মোতাচ্ছেরকে দিয়ে মুদি ব্যবসায়ী শহিদুলের ওপর হামলা চালিয়ে কুপিয়ে জখম করে এবং এক ভরি ওজনের স্বর্ণের চেইন ছিনতাই করে নিয়ে যায়। গুরুতর অবস্থায় তাদের উদ্ধার করে প্রথমে স্থানীয় একটি ক্লিনিকে পরে উন্নত চিকিৎসার জন্য উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়।

Advertisement

এ ঘটনায় স্থানীয় অ্যালুমিনিয়াম ব্যবসায়ী শহিদুল ও তার সহযোগী মোতাচ্ছের শহিদকে হত্যার উদ্দেশে এ হামলা চালিয়েছে বলে শার্শা থানায় অভিযোগ দায়ের করেছেন শহিদের স্ত্রী রোজিনা পারভীন।

এ ব্যাপারে শার্শা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি-তদন্ত) তারিকুল ইসলাম জাগো নিউজকে জানান, এ ব্যাপারে থানায় একটি লিখিত অভিযোগ পেয়েছি। তদন্ত করে এ ব্যাপারে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

মো. জামাল হোসেন/এমএএইচ/

Advertisement