আন্তর্জাতিক

মৃত্যুর মুখ থেকে ফিরলেন মদন মিত্র!

সড়ক দুর্ঘটনার শিকার হয়েছেন পশ্চিমবঙ্গের কামারহাটির তৃণমূল বিধায়ক মদন মিত্র। বিটি রোড সংলগ্ন রথতলায় মোটরসাইকেল নিয়ে যাওয়ার সময় একটি লরির সঙ্গে মুখোমুখি সংঘর্ষ হয়। দুর্ঘটনায় আহত মদন মিত্র একটি বেসরকারি হাসপাতালে প্রাথমিক চিকিৎসা নিয়েছেন। আপাতত সুস্থ আছেন তিনি।

Advertisement

সংবাদ প্রতিদিন জানায়, বিটি রোডে ফুলের প্রদর্শনী চলছে। শুক্রবার (২৮ জানুয়ারি) সন্ধ্যায় ওই প্রদর্শনীতে যোগ দিতেই যাচ্ছিলেন মদন মিত্র। তবে রাস্তায় অতিরিক্ত যানজটের কারণে অনুষ্ঠানে পৌঁছাতে দেরি হচ্ছিল। এ কারণে গাড়ির বদলে মোটরসাইকেলে চড়ে প্রদর্শনীতে যাওয়ার ইচ্ছা প্রকাশ করেন। পরে গাড়ি থেকে নেমে মোটরসাইকেলে চড়েন তিনি।

তবে এরপরই ঘটে বিপত্তি। কিছুটা পথ যাওয়ার পর একটি লরি তার মোটরসাইকেলের মুখোমুখি চলে আসে। লরিচালককে ডানদিক দিয়ে যাওয়ার কথা বলেন মদন মিত্র। তবে লরিচালক বুঝতে পারেননি। তিনি বামদিক দিয়েই যাওয়ার চেষ্টা করেন। এতেই সংঘর্ষ লেগে যায়। পড়ে যান মদন মিত্র। সঙ্গে সঙ্গে উত্তেজনা ছড়িয়ে পড়ে। লরিচালককে মারধর করতে উদ্যত হন সবাই। তবে তাতে বাধা দেন খোদ তৃণমূল বিধায়ক মদন মিত্র।

মদন মিত্র জানান, এ যাত্রায় মৃত্যুমুখ থেকে বেঁচে ফিরলেন তিনি। এরপর আহত অবস্থায় তাকে একটি বেসরকারি হাসপাতালে নিয়ে যাওয়া হয়। সেখানেই প্রাথমিক চিকিৎসা দেওয়া হয়। জানা গেছে, পায়ে আঘাত পেয়েছেন তিনি। আপাতত বিশ্রামে থাকার পরামর্শ দিয়েছেন চিকিৎসকরা।

Advertisement

তবে দুর্ঘটনার পরও ওই প্রদর্শনীতে যান মদন মিত্র। আপাতত সুস্থই আছেন বলেও জানান তিনি।

ইএ/এমএস